শনিবার, ১৬ অক্টোবর ২০২১, ০৫:১৬ অপরাহ্ন
ই-পেপার
সংবাদ শিরোনাম
সংবাদ শিরোনাম
জনগণের পাশে থেকে কাজ করার সুযোগ চান চেয়ারম্যান প্যার্থী আব্দুস সালাম খুলনায় ডিবি পুলিশের বিশেষ অভিযানে ফুলতলা থানা এলাকা হতে ১০০(একশত) গ্রাম গাজা সহ ০১ (এক) জন গ্রেফতার আগৈলঝাড়ায় শারদীয় দুর্গাপূজা উপলক্ষে চিত্রাংকন প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত ইউপি নির্বাচনে জনপ্রিয়তায় শীর্ষে, সৎ এবং যোগ্য প্রার্থী হিসেবে আকবর আলী’র এর বিকল্প নেই সিঙ্গাপুরে দীর্ঘদিন চিকিৎসা শেষে সুস্থ হয়ে দেশে ফিরেছেন শেখ মারুফ নিখোঁজের চারদিন পর বৃদ্ধের লাশ উদ্ধারঃ মধুপুরের মহিষমারা ইউনিয়নে নির্বাচনী মোটরসাইকেল শোভাযাত্রা ও আলোচনা সভা মোবাইল ফোনের ফোরজি ও থ্রিজি সেবা বন্ধ পুরো বাংলাদেশে রুপসা মহাশ্মশান ও কালি মন্দির থেকে ১৮ টি তাজা শক্তিশালী ককটেল বোমা উদ্ধার জনগণের পাশে থেকে কাজ করার আবারো সুযোগ চান দুই বারের সফল মেম্বার, সবুজ বেপারী।

২২ দিন পর নওগাঁয় সর্বোচ্চ ৪ জনের মৃত্যু

শামীনূর রহমান/ নওগাঁ। / ২০ বার
সময় : বুধবার, ৭ জুলাই, ২০২১, ৯:২৮ পূর্বাহ্ন

২২ দিন পর করোনাভাইরাস শনাক্ত এবং মৃত্যুতে নতুন রেকর্ড করেছে নওগাঁ। গত ২৪ ঘণ্টায় জেলায় চারজনের মৃত্যু হয়েছে। এ সময় নতুন আক্রান্ত হয়েছে ৫৩ জন। বুধবার (২৩ জুন) সকালে নওগাঁর ডেপুটি সিভিল সার্জন ডা. মঞ্জুর এ মোর্শেদ ঢাকা পোস্টকে বিষয়টি নিশ্চিত করেছেন।

এর আগে চলতি মাসের ১ জুন করোনায় সর্বোচ্চ মৃত্যু ছিল তিনজনের। আজ সর্বোচ্চ চারজনের মৃত্যুর রেকর্ড করল নওগাঁ।

জেলা স্বাস্থ্য অধিদফতরের দেওয়া তথ্য অনুযায়ী, নওগাঁ জেলায় গত ২৪ ঘণ্টায় করোনাভাইরাসে আক্রান্ত হয়ে নতুন করে আরও চারজনের মৃত্যু হয়েছে। এ সময় নতুন ২৪৫ নমুনার বিপরীতে ৫৩ জনের করোনা শনাক্ত হয়েছে।

র‌্যাপিড অ্যান্টিজেন পরীক্ষায় ২৪৩ জনের বিপরীতে ৫১ জন এবং আরটিপিসিআর থেকে একজনের নমুনার বিপরীতে একজনের দেহে করোনা শনাক্ত হয়েছে বলে জানিয়েছে জেলা স্বাস্থ্য বিভাগ।

নওগাঁর সিভিল সার্জন ডা. এবিএম আবু হানিফ ঢাকা পোস্টকে জানান, নতুন ৫৩ জনের করোনা শনাক্ত হওয়ায় জেলায় মোট ৩ হাজার ৭৩৬ জনের করোনা শনাক্ত হয়েছে। শনাক্তের হার ২১.৬ শতাংশ। এ সময় সদর উপজেলার চারজনের মৃত্যু হয়েছে। জেলায় করোনা আক্রান্ত হয়ে মোট মৃত্যু হয়েছে ৬৮ জনের।

এদিকে করোনা সংক্রমণ রোধে চলতি মাসের ৩ জুন থেকে নওগাঁ জেলার কয়েকটি উপজেলায় সপ্তাহব্যাপী লকডাউন ঘোষণা করা হয়। এই লকডাউন শেষে পরে জেলায় বিশেষ বিধিনিষেধ আরোপ করা হয়। করোনার সংক্রমণ ঠেকাতে নওগাঁয় এখনো বিশেষ বিধিনিষেধ চলমান রয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর....

বাংলাদেশে করোনা ভাইরাস

সর্বমোট

আক্রান্ত
১,৫৬৪,৮৮১
সুস্থ
১,৫২৬,৮৯১
মৃত্যু
২৭,৭৪৬
সূত্র: আইইডিসিআর

সর্বশেষ

আক্রান্ত
সুস্থ
মৃত্যু
স্পন্সর: একতা হোস্ট
এক ক্লিকে বিভাগের খবর