শনিবার, ১৯ জুন ২০২১, ১২:৫৬ অপরাহ্ন
ই-পেপার

২০ বছর থেকে সফলভাবে যুবলীগে ময়না”আগামীতে আঃলীগে দেখতে চাই তৃণমূল নেতাকর্মীরা

Reporter Name / ৪৬ Time View
Update : বুধবার, ২ জুন, ২০২১, ২:৩৪ অপরাহ্ন

 

সোহেল রানা রাজশাহী প্রতিনিধি
রাজশাহী তানোর উপজেলা আওয়ামী যুবলীগ সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান জনাব লুৎফর হায়দার রশিদ ময়না।
ময়না চেয়ারম্যানের সফলতার শুরুটা ছিল.২০০৩ ইং সাল,
সেই থেকে ময়না চেয়ারম্যানের মূল শক্তি তথা হাতিয়ার সাধারণ জনগণ ও আওয়ামী লীগ সহ সংগঠনের তৃণমূল নেতাকর্মী আর সেই তৃণমূল নেতাকর্মী ও সাধারণ জনগনের ভালোবাসায় দুই দুই বার কলমা ইউপি চেয়ারম্যান ও বর্তমান তানোর উপজেলা পরিষদের চেয়ারম্যান।

বিএনপি,জামাতের আমলে শিবিরের হাতে ওনেক লাঞ্চিত হয়েছেন ময়না তবুও তিনি রাজনীতিতে পিচ পাঁ হননি।
এমন একটা সময় ছিল তানোর উপজেলা আওয়ামী লীগের পদ ধারী ২ নেতা এমপি ফারুক চৌধুরীর কাছ থেকে সকল প্রকার সুযোগ-সুবিধা নিয়ে নিজেদের আখের গুছিয়েছেন। এমপি ফারুক চৌধুরীতো দুরের কথা তার গাড়ির সামনেও যেতে দেওয়া হয়নি ময়না কে। নিজের ব্যক্তিগত স্বার্থের কথা না ভেবে আওয়ামী লীগ কে ভালোবেসে বঙ্গবন্ধুর আদর্শ বুকে ধারণ করে তানোর উপজেলা আওয়ামী যুবলীগ কে এক শক্তিশালী সংগঠন হিসাবে পরিণত করেছেন ময়না।
সকল প্রকার দলীও নির্বাচনে তানোর উপজেলা যুবলীগ তথা ময়নার ভূমিকা অতুলনীয়।
তানোর উপজেলার ২টি পৌরসভা ও ৭ টি ইউনিয়নের প্রত্যেকটি ওয়ার্ডে ওয়ার্ডে যুবলীগকে রাজনৈতিকভাবে চাঙ্গা করে রেখেছেন।যার ফলে আজ আওয়ামী লীগের পদধারী দুই নেতা জনপ্রিয়তায় ভুগছেন।

অন্য দিকে ময়নার জনপ্রিয়তা আকাশচুম্বী। আগামীতে তানোর উপজেলা আওয়ামী লীগ সম্মেলনে তৃণমূল আওয়ামী লীগ নেতাকর্মী ও সমর্থকদের অভিমতে তানোর উপজেলা আওয়ামী লীগের সভাপতি হিসেবে ময়না চেয়ারম্যান কে দেখতে চাই তারা।

ময়না চেয়ারম্যান বলেন : আমি তানোর উপজেলা আওয়ামী লীগ সহ অঙ্গ সহযোগী সংগঠনের তৃণমূল নেতা-কর্মীর কাছে ওনেক ঋনি তাদের ভালোবাসায় আজ আমি উপজেলাতে আসতে পেরেছি। তানোর উপজেলার সাধারণ মানুষ ও তানোর উপজেলা আওয়ামী লীগের তৃণমূল নেতাকর্মীদের জন্য আমার দরজা সর্বদাই খোলা রেখেছি এবং যতদিন বেঁচে থাকব আমার দরজা খোলা থাকবে ইনশাল্লাহ।

আগামী তানোর উপজেলা আওয়ামী লীগের সম্মেলনে তিনি প্রার্থী হবেন কিনা জানতে চাইলে,,, তিনি বলেন তানোর উপজেলা আওয়ামী লীগের তৃণমূল নেতা-কর্মী ও স্থানীয় সাংসদ আলহাজ্ব ওমর ফারুক চৌধুরী তথা বাংলাদেশ আওয়ামী লীগ সংগঠনের সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাকে তানোর উপজেলা আওয়ামী লীগ সভাপতির দায়িত্ব যদি দেন তাহলে আমি সভাপতির দায়িত্ব পালন করব। অন্যথায় যাকেই সভাপতি- সম্পাদকের দায়িত্ব দেবেন,তার সাথেই তথা বাংলাদেশ আওয়ামী লীগ সংগঠনের সাথেই কাজ করে যাব। আমি কখনোই নৌকা তথা আওয়ামী লীগের সাথে বেইমানি করিনি আগামীতেও করবো না ইনশাল্লাহ।

বর্তমান ময়না চেয়ারম্যান তানোর উপজেলার প্রত্যেকটি পাড়া-মহল্লার মোড়ে মোড়ে জনসাধারণের মাঝে স্বাস্থ্য অধিদপ্তর থেকে নির্দেশনা মোতাবেক করোনা ভাইরাস প্রতিরক্ষায় সচেতনতা বৃদ্ধি করার লক্ষ্যে সচেতন মূলক দিকনির্দেশনা যেমন নিজ ঘর থেকে বিনা প্রয়োজনে কেউ বেরোবেন না বের হলে অবশ্যই মুখে মাস্ক পড়ে বেরোবেন বার বার সাবান দিয়ে হাত ধুবেন। সচেতন মূলক বার্তা ও মাস্ক,সাবান নিয়ে প্রতিনিয়ত সাধারণ মানুষের দুয়ারে দুয়ারে দেখা মিলছে ময়না চেয়ারম্যান কে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category

বাংলাদেশে করোনা ভাইরাস

সর্বমোট

আক্রান্ত
৮৪৪,৯৭০
সুস্থ
৭৭৮,৪২১
মৃত্যু
১৩,৩৯৯
সূত্র: আইইডিসিআর

সর্বশেষ

আক্রান্ত
সুস্থ
মৃত্যু
স্পন্সর: একতা হোস্ট
এক ক্লিকে বিভাগের খবর