বুধবার, ২২ সেপ্টেম্বর ২০২১, ০৭:৫২ পূর্বাহ্ন
ই-পেপার
সংবাদ শিরোনাম
সংবাদ শিরোনাম
মধুপুরে জলছত্র সুপারকাপ ফুটবল টুর্নামেন্ট উদ্বোধন নাটকীয়তার পর প্রেমিকার অধিকার আদায়ঃঅতপর দুই বধু এক স্বামী ময়মনসিংহে নেশাজাতীয় ওষুধ সেবন করিয়ে ধর্ষণ মোহনপুর ইউপিতে নৌকার মনোনয়ন প্রত্যাশী জয়নাল আবেদিন জনি মাঠে অনেক এগিয়ে লক্ষীপাশা জননী সার্জিক্যাল ক্লিনিকে ডাক্তার ভূল অপারেশন করায় রোগীর মৃত্যু। মধুপুরের আকাশী এলাকায় অটোরিক্সা চাপায় মাদরাসা ছাত্র গুরুতর আহত ময়মনসিংহের হালুয়াঘাট উপজেলায় বাল্যবিবাহ বন্ধ করতে ভ্রাম্যমাণ আদালতের অভিযান,এক জনের জেল। ময়মনসিংহবাসীর জন্য ময়মনসিংহ সিভিল সার্জন অফিসের সতর্কবার্তা। ময়মনসিংহের নান্দাইলে নারীর ক্ষত-বিক্ষত লাশ,রক্তাক্ত শিশুর করুণ চিৎকারঃ মধুপুরে কুলি মজদুর ইউনিয়ন আঞ্চলিক কার্যালয় উদ্বোধন

হত্যাকান্ডের একদিনের মাথায় রহস্য উদঘাটন করলেন তানোর থানার চৌকস পুলিশ টিম

সোহেল রানা / ২৩ বার
সময় : শুক্রবার, ৩ সেপ্টেম্বর, ২০২১, ৬:৪৩ অপরাহ্ন

 

সোহেল রানা রাজশাহী প্রতিনিধি
রাজশাহীর তানোরে ধানক্ষেতের নালা থেকে যুবকের মরাদেহ উদ্ধারের এক দিনের মাথায় ঘটনার উদঘাটন করলেন তানোর থানার চৌকস পুলিশ টিম।

তানোর উপজেলার কামারগাঁ ইউপির ধানক্ষেতের নালা থেকে মনিরুল ইসলাম (৩৮) নামে এক যুবকের লাশ উদ্ধার করা হয়েছিল গত বৃহস্পতিবার দুপুর ১২টার দিকে নিহতের লাশ শনাক্ত করে পুলিশ। ওই যুবককে অন্য কোথাও হত্যা করে লাশ ধানক্ষেতের নালায় ফেলে রাখা হয়েছে বলে প্রাথমিক ধারণা করেছিলেন তানোর থানার পুলিশ টিম।

রাজশাহী জেলার পুলিশ সুপার জনাব এ বি এম মাসুদ হোসেন, বিপিএম (বার) ও সার্বিক তত্বাবধানে অতিঃ পুলিশ সুপার জনাব সনাতন চক্রবর্তী (ডিএসবি) এবং জনাব মোঃ আসাদুজ্জামান, সিনিয়র সহকারি পুলিশ সুপার, গোদাগাড়ী সার্কেলের দিকনির্দেশনা তানোর থানার অফিসার ইনচার্জ মোঃ রাকিবুল হাসান ও পুলিশ পরিদর্শক (তদন্ত) মোঃ আব্দুল বারী এর নেতৃত্বে চলে এলাকা জুড়ে তৎপরতা ও জিজ্ঞাসাবাদ ঘটনার একদিনের মাথায় বেরিয়ে আসে এই জঘন্য হত্যাকান্ডের আসল ঘটনার রহস্য এবং আসামিদের গ্রেপ্তার করা হয়।

এ বিষয়ে তানোর থানার অফিসার ইনচার্জ রাকিবুল হাসান বলেন, নিহত মনিরুল ইসলামকে পরকীয়ার জের ধরেই হত্যা করা হয়। একই এলাকার জৈনিক ব্যক্তির স্ত্রীর সাথে সে আনেক আগে থেকেই পরকীয়ায় লিপ্ত ছিলেন। জৈনিক ব্যক্তি বারবার তাকে সাবধান করলেও নিহত মনিরুল ইসলাম বিষয়টিকে গুরুত্ব না দিয়ে তার কর্মকান্ চালিয়ে যায়। সে সূত্র ধরেই পরকীয়া কারীর স্বামী ও সন্তান মিলে এ হত্যাকান্ডটি ঘটায়।
আসামীদেরকে হত্যা মামলা নং-০২ তারিখ ০২/০৯/২০২১ ইং ধারাঃ ৩০২/৩৪ পেনাল কোড এর সন্দিগ্ধ আসামী ১। শ্রী জিতেন চন্দ্র পন্ডিত (৪৬), পিতা-মৃত বিরেন চন্দ্র পন্ডিত ২। শ্রীমতি কামনা রানী (৩৩), স্বামী-শ্রী জিতেন চন্দ্র পন্ডিত ৩। শ্রী জয় চন্দ্র পন্ডিত (২১), পিতা-শ্রী জিতেন চন্দ্র পন্ডিত, সর্ব সাং-দূর্গাপুর, জেলা-রাজশাহীদের গ্রেফতার করে এবং আসামীগন মনিরুলকে হত্যার কথা স্বীকার করে।হত্যাকান্ডে ব্যবহৃত আলামত আসামীদের দেখানো মতে উদ্ধার করা হয়। গ্রেফতারকৃত ০৩ জন আসামী অদ্য বিজ্ঞ আদালতে স্বীকারোক্তি মূলক জবানবন্দী প্রেরণ করেন। জবানবন্দী শেষে বিজ্ঞ আদালত উক্ত আসামীগনকে জেল হাজতে প্রেরণ করে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর....

বাংলাদেশে করোনা ভাইরাস

সর্বমোট

আক্রান্ত
১,৫৪৫,৮০০
সুস্থ
১,৫০৪,৭০৯
মৃত্যু
২৭,২৭৭
সূত্র: আইইডিসিআর

সর্বশেষ

আক্রান্ত
১,৫৬২
সুস্থ
১,৬০৩
মৃত্যু
২৬
স্পন্সর: একতা হোস্ট
এক ক্লিকে বিভাগের খবর