শুক্রবার, ৩০ জুলাই ২০২১, ০১:১১ অপরাহ্ন
ই-পেপার
সংবাদ শিরোনাম
সংবাদ শিরোনাম
ঠাকুরগাঁও পীরগঞ্জে বিকাশ ব্যবসায়ী হত্যায় জড়িত ৩ জন আটক লকডাউন এর সপ্তম দিনেও আগৈলঝাড়ার বিভিন্ন স্থানে ভ্রাম্যমাণ আদালতের জরিমানা গলাচিপায় রুহুল হত্যা মামলার প্রধান দুই আসামি গ্রেপ্তার রাজশাহী সাইবার ক্রাইম টিমের জালে আটক এক প্রতারক রাজশাহীর গোদাগাড়ী উপজেলা পরিষদের মাসিক সাধারণ সভা অনুষ্ঠিত আইডিয়াল কলেজ,ধানমন্ডিতে স্নাতক(সম্মান)শ্রেণিতে ভর্তি চলছে। নড়াইল কালিয়ার ৪ নং মাউলি ইউপি সাবেক চেয়ারম্যান মুন্সী জহিরুল হক জুংগু মৃত্যুবরন করেন । নড়াইল জেলার কঠোর লকডাউন প্রশাসনের দুর্বল বলেছেন সাংবাদিক এনামুল হক ক্যান্সারে আক্রান্ত পিতা’কে বাঁচানোর আকুতি কলেজ পড়ুয়া মেয়ের নড়াইল জেলাব্যাপী সরকার কতৃক কঠোর লকডাউনের ঘোষনাকে অমান্য করছে জনগন।

সর্বাত্মক লকডাউনের প্রস্তুতি নিতে বললেন-খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার

প্রতিনিধি নাম: / ৩২ বার
সময় : মঙ্গলবার, ২৯ জুন, ২০২১, ১:০৭ অপরাহ্ন

 

প্রতিনিধি
নিয়ামতপুরঃ
আসছে আগামী ১লা জুলাই দেশব্যাপী যে কঠোর লকডাউন দেওয়া সে বিষয় নিয়ে প্রতিটি উপজেলা পর্যায় থেকে শুরু করে গ্রাম পর্যায়ে কমিটি গঠনের জন্য তাগাদা দিলেন খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার। প্রধান অতিথির বক্তব্যে তিনি আরও বলেন, করোনা মোকাবেলার জন্য গ্রাম কমিটি গঠন করলে মাস্ক পরিধান বাধ্য করা হবে। যেন ভারতীয় যে ভেরিয়েন্ট বাংলাদেশে ঢুকে পড়েছে তা নিয়ন্ত্রণ করা যায়। ১৯৭১ সালে বাঙ্গালিরা যেমন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নেতৃত্বে ঝাঁপিয়ে পড়েছিলেন তেমনি মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আমরা সকলে মিলে করোনার বিরুদ্ধে লড়াই করব। তিনি আরও বলেন, প্রতিটি উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) কে সকল বিষয়ে প্রস্তুত থাকতে বলেছেন। শুধু পুলিশ, সেনাবাহিনী মিলে মানুষকে নিয়ন্ত্রণ করতে পারবে না। এরজন্য প্রশাসনিক কর্মকর্তাসহ রাজনৈতিক দলের নেতৃবৃন্দের সকলকে অংশগ্রহণ করতে হবে। আলোচনায় তিনি আরও বলেন, শিক্ষক, স্কাউট, মসজিদের ইমামদের নিয়ে কমিটি গঠন করতে হবে। আগামী ১জুলাই থেকে সকল কমিটিকে একযোগে কাজ করতে হবে। মানুষ যেন কষ্ট না পায় সেদিকে লক্ষ রাখতে হবে।
জেলা প্রশাসক হারুন রশীদ এ সভাপতিত্বে ভার্চুয়াল কনফারেন্সে যুক্ত ছিলেন সাবেক পাট ও বস্ত্র মন্ত্রী ইমাজ উদ্দিন প্রামানিক এমপি, মহাদেবপুর ও বদলগাছি আসনের সাংসদ ছলিম উদ্দিন তরফদার , পুলিশ সুপার প্রকৌশলী আব্দুল মান্নান বিপিএম, জেলা সিভিল সার্জন এবিএম আবু হানিফ সহ প্রশাসনিক কর্মকর্তাগন,
নিয়ামতপুর জেলা পরিষদ অডিটোরিয়ামে মঙ্গলবার বিকাল ৪.৩০ মিনিটে লকডাউন নিয়ে ভার্চুয়াল কনফারেন্সের আয়োজন করা হয়। এ সময় উপস্থিত ছিলেন নিয়ামতপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান ফরিদ আহম্মেদ, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) জয়া মারীয়া পেরেরা, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবুল কালাম আজাদ, সাধারণ সম্পাদক জাহিদ হাসান বিপ্লব, ভাইস চেয়ারম্যান আইয়ুব হোসাইন মন্ডল, মহিলা ভাইস চেয়ারম্যান নাদিরা বেগম, পরিবার পরিকল্পনা কর্মকর্তা সেলিম হোসেন, মেডিকেল কর্মকর্তা তোফাজ্জল হোসেন, উপজেলার সকল ইউনিয়ন চেয়ারম্যানসহ স্হানীয় আওয়ামীলীগের নেতৃবৃন্দ।
আলোচনা সভায় উপজেলা নির্বাহী কর্মকর্তা ইউএনও বলেন, আমাদের আগের থেকে করোনা পরিস্থিতির উন্নতি হয়েছে। আমরা ১ জুলাই থেকে সর্বাত্মক লকডাউনের প্রস্তুতি নেওয়া হয়েছে। অটোরিকশা ইউনিয়নের সঙ্গে কথা বলা হয়েছে। দ্রুত বনিক সমিতির সাথে আলোচনা করা হবে। মহাদেবপুরে সংক্রমণ বাড়ায় ছাতড়াতে পুলিশ চেকপোস্ট বসানো হয়েছে। আমরা শিক্ষক, ইমাম, স্কাউদের নিয়ে আলাদা কমিটি গঠন করা হয়েছে। সকলে মিলে আমরা করোনা প্রতিরোধ করতে চায়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর....

বাংলাদেশে করোনা ভাইরাস

সর্বমোট

আক্রান্ত
১,২২৬,২৫৩
সুস্থ
১,০৫০,২২০
মৃত্যু
২০,২৫৫
সূত্র: আইইডিসিআর

সর্বশেষ

আক্রান্ত
সুস্থ
মৃত্যু
স্পন্সর: একতা হোস্ট
এক ক্লিকে বিভাগের খবর