রবিবার, ০১ অগাস্ট ২০২১, ০৭:৪২ পূর্বাহ্ন
ই-পেপার
সংবাদ শিরোনাম
সংবাদ শিরোনাম
লোহাগড়া উপজেলার কোটাকোল ইউনিয়নে ফুটবল খেলাকে কেন্দ্র করে সংঘর্ষ আটক ৫ জন নড়াইলে ডিবির অভিযানে মাদক মামলার আসামী গাঁজাসহ আটক ১ জন ময়মনসিংহ মেডিকেলের করোনা ইউনিটে আরও ১৬জনের মৃত্যুঃ গোদাগাড়ী উপজেলা সমিতির উদ্যোগে জনসচেতনতা সৃষ্টি ও মাস্ক বিতরণ ক্যাম্পেইন বাংলাদেশ ছাত্রলীগ পৌর শাখার ১,২,৩,৪ নং ওয়ার্ড কমিটি ১ বছরের জন্য অনুমোদন দেওয়া হয়েছে লকডাউন এর অষ্টম দিনে আগৈলঝাড়ার বিভিন্ন স্থানে ভ্রাম্যমাণ আদালতের জরিমানা। টাঙ্গাইল জেলার মধুপুর থানা পুলিশের উদ্যোগে চলমান রয়েছে করোনার প্রতিরোধ মূলক প্রচারণা নওগাঁয় শিশুকে ঘরে আটকে রেখে হাত-পা বেঁধে নির্যাতন আটক-১ নড়াইল জেলায় নতুন করে করোনায় আক্রান্ত ২০ জন মৃত্যু ১ জন। ঢাক বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাবেক সভাপতির মায়ের মৃত্যু

লকডাউনের প্রথম দিনে গোমস্তাপুরে কঠোর অবস্থানে প্রশাসন ! গুনতে হচ্ছে জরিমানা

প্রতিনিধি নাম: / ৬০ বার
সময় : বৃহস্পতিবার, ১ জুলাই, ২০২১, ৩:৫২ অপরাহ্ন

 

গোমস্তাপুর(চাঁপাইনবাবগঞ্জ) প্রতিনিধি:
করোন ভাইরাসের বিস্তার রোধে সারাদেশে ৭ দিনের কঠোর লকডাউনের প্রথম দিনে চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরে কঠোর অবস্থানে মাঠে প্রশাসন। বৃহস্পতিবার (১ জুলাই) সকাল থেকে মুষলধারে বৃষ্টি উপেক্ষা করে উপজেলার ৮টি ইউনিয়নসহ রহনপুর পৌর এলাকার বিভিন্ন পয়েন্টে উপজেলা প্রশাসন ও আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর টহল লক্ষ্য করা গেছে। লকডাউনে উপজেলার দোকানপাটগুলো বেশীরভাগই বন্ধ ছিল। রাস্তাঘাটে যানবাহন ও জনসাধারণের চলাচল ছিল কম। লকডাউনে বিধি নিষেধ অমান্য করায় ৩১ জনকে অর্থদন্ড দেন ভ্রাম্যমান আদালত। এর মধ্যে রাত ৮টা ১৯ মিনিট পর্যন্ত ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী কর্মর্কতা মোঃ মিজানুর রহমান বোয়ালিয়া ইউনিয়নের ৬ জনকে ৪ হাজার ৮০০ টাকা এবং উপজেলা সহকারী কমিশনার (ভূমি) শাহরিয়ার নজির ২৫টি মামলায় ১৩ হাজার ১০০টাকা জরিমানা করেন।

গোমস্তাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দিলিপ কুমার দাস বলেন, লকডাউন সফল করতে পুলিশ কঠোর অবস্থানে রয়েছে। উপজেলার বিভিন্ন স্থানে পুলিশের টহল জোরদার করা হয়েছে।

এ বিষয়ে ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা সহকারী কমিশনার (ভূমি) শাহরিয়ার নজির বলেন, কঠোর লকডাউনের প্রথম দিনে বাইরে জনসাধারণের উপস্থিতি তেমন লক্ষ্য করা যায়নি। দোকানপাটও তেমন খোলা ছিল না। জনসাধারণের মধ্যে আগের থেকে অনেক বেশী সচেতনতা লক্ষ্য করা গেছে।গ্ৰামের মানুষও অনেক সচেতন হয়েছে।আর বাড়ির বাইরে যারা প্রয়োজন ছাড়া বের হচ্ছে তাদেরকে জরিমানা করা হচ্ছে। আজকে রাত ৮টা ১৯মিনিট পর্যন্ত ২৫ টি মামলায় ১৩ হাজার ১০০টাকা জরিমানা করা হয়েছে এবং কি কারণে বের হয়েছে তার খুঁটিনাটি জানার পরে তাদেরকে ছাড় দেয়া হচ্ছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর....

বাংলাদেশে করোনা ভাইরাস

সর্বমোট

আক্রান্ত
১,২৪৯,৪৮৪
সুস্থ
১,০৭৮,২১২
মৃত্যু
২০,৬৮৫
সূত্র: আইইডিসিআর

সর্বশেষ

আক্রান্ত
সুস্থ
মৃত্যু
স্পন্সর: একতা হোস্ট
এক ক্লিকে বিভাগের খবর