বৃহস্পতিবার, ২৯ জুলাই ২০২১, ০৩:০১ পূর্বাহ্ন
ই-পেপার

রাজশাহীর ১৪০০ ইমাম-মুয়াজ্জিন পেলেন ঈদ উপহার

প্রতিনিধি নাম: / ৩৪ বার
সময় : বুধবার, ৫ মে, ২০২১, ৮:০৪ পূর্বাহ্ন

মোঃ আলাউদ্দিন মন্ডল রাজশাহী
রাজশাহী মহানগরীর সকল মসজিদের প্রায় ১ হাজার ৪০০ খতিব, ইমাম, মুয়াজ্জিন ও খাদেমদের ঈদ শুভেচ্ছা ভাতা ও উপহার দেয়া হয়েছে। শহীদ কামারুজ্জামান ও জাহানারা জামান ফাউন্ডেশনের পক্ষ থেকে তাঁদের এ উপহার দেয়া হয়।

আজ মঙ্গলবার দুপুরে এ কার্যক্রমের উদ্বোধন করেছেন রাজশাহী মহানগর আওয়ামী লীগ সভাপতি ও সিটি মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন।নগরভবনের সিটি হল সভা কক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে মেয়র কয়েকজনের হাতে ঈদ শুভেচ্ছা ভাতা ও উপহার তুলে দেন। ঈদ উপলক্ষে খতিব, ইমাম, মুয়াজ্জিন ও খাদেমদের প্রত্যেককে ১ হাজার ৫০০ করে টাকা ও খাদ্যসামগ্রীর বিশেষ প্যাকেজের ১টি করে প্যাকেট প্রদান করা হয়।
ফুড প্যাকেজে ছিল ৮ কেজি চাল, পোলাও চাল ১ কেজি, ডাল ২ কেজি, চিনি ১ কেজি, সয়াবিন তেল ১ লিটার ও ৫০০ গ্রামের ১ প্যাকেট সেমাই।
অনুষ্ঠানে মেয়র ছাড়াও বক্তব্য রাখেন- নগরীর জামিয়া উসমানিয়া মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা জামাল উদ্দিন, উলামা কল্যাণ পরিষদের উপদেষ্টা দারুস সালাম কামিল মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা শহিদুল ইসলাম, রাজশাহী বিশ্ববিদ্যালয়ের সহযোগী অধ্যাপক মাওলানা ড. বারকুল্লাহ বিন দুরুল হুদা, উলামা কল্যাণ পরিষদের উপদেষ্টা মদিনাতুল উলুম মাদ্রাসা অধ্যক্ষ মাওলানা মুকাদ্দেসুল ইসলাম, মাওলানা আইয়ুব আলী, উলামা কল্যাণ পরিষদের সাধারণ সম্পাদক মুফতি মো. ওমর ফারুক প্রমুখ। অনুষ্ঠানে দোয়া পরিচালনা করেন শাহমখদুম জামিয়া ইসলামিয়া মাদ্রাসার অধ্যক্ষ মুফতি মাওলানা শাহাদত আলী।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর....

বাংলাদেশে করোনা ভাইরাস

সর্বমোট

আক্রান্ত
১,২১০,৯৮২
সুস্থ
১,০৩৫,৮৮৪
মৃত্যু
২০,০১৬
সূত্র: আইইডিসিআর

সর্বশেষ

আক্রান্ত
১৬,২৩০
সুস্থ
১৩,৪৭০
মৃত্যু
২৩৭
স্পন্সর: একতা হোস্ট
এক ক্লিকে বিভাগের খবর