বুধবার, ২২ সেপ্টেম্বর ২০২১, ০৭:২০ পূর্বাহ্ন
ই-পেপার
সংবাদ শিরোনাম
সংবাদ শিরোনাম
মধুপুরে জলছত্র সুপারকাপ ফুটবল টুর্নামেন্ট উদ্বোধন নাটকীয়তার পর প্রেমিকার অধিকার আদায়ঃঅতপর দুই বধু এক স্বামী ময়মনসিংহে নেশাজাতীয় ওষুধ সেবন করিয়ে ধর্ষণ মোহনপুর ইউপিতে নৌকার মনোনয়ন প্রত্যাশী জয়নাল আবেদিন জনি মাঠে অনেক এগিয়ে লক্ষীপাশা জননী সার্জিক্যাল ক্লিনিকে ডাক্তার ভূল অপারেশন করায় রোগীর মৃত্যু। মধুপুরের আকাশী এলাকায় অটোরিক্সা চাপায় মাদরাসা ছাত্র গুরুতর আহত ময়মনসিংহের হালুয়াঘাট উপজেলায় বাল্যবিবাহ বন্ধ করতে ভ্রাম্যমাণ আদালতের অভিযান,এক জনের জেল। ময়মনসিংহবাসীর জন্য ময়মনসিংহ সিভিল সার্জন অফিসের সতর্কবার্তা। ময়মনসিংহের নান্দাইলে নারীর ক্ষত-বিক্ষত লাশ,রক্তাক্ত শিশুর করুণ চিৎকারঃ মধুপুরে কুলি মজদুর ইউনিয়ন আঞ্চলিক কার্যালয় উদ্বোধন

রাজশাহীতে নৈশপ্রহরীর হত্যা মামলায় চারজন গ্রেফতার

ইসাহাক গোদাগাড়ী প্রতিনিধি / ১৫ বার
সময় : শনিবার, ৪ সেপ্টেম্বর, ২০২১, ৮:৩৫ পূর্বাহ্ন

 

বিশেষ প্রতিনিধি, রাজশাহীঃ
রাজশাহীর নওদাপাড়া এলাকায় চাঞ্চল্য কর নৈশপ্রহরীর হত্যা মামলায় আরএমপি’র শাহমখদুম থানা পুলিশ ও পিবিআই রাজশাহী জেলার আভিযানিক দল ৪ ঘাতককে গ্রেফতার করেছেন ।

গ্রেফতারকৃত আসামীরা হলেন মোঃ মাহাফুজ মোল্লা (৪৯),মোঃ আকিজার মোল্লা (৩৩),মোঃ আবুল হোসেন (৫০),মোঃ রুমন আলী (২৪)। এরমধ্যে মাহফুজ ও আকিজারকে নড়াইল থেকে গ্রেপ্তার করা হয়েছে। সম্পর্কে তাঁরা সৎভাই। মাহাফুজ দীর্ঘদিন রাজশাহীতে থাকতেন। চুরি, ছিনতাই, ডাকাতি তার মূল পেশা বলেন জানান পুলিশের একটি সূত্র।

ঘটনা সূত্রে জানা যায়, গত ২৯ আগষ্ট ২০২১ রোববার দিবাগত রাতে শাহমখদুম থানার নওদাপাড়া এলাকায় অটোরিক্সার গ্যারেজে হাত,পা বেঁধে শ্বাসরোধ করে নৈশপ্রহরী আনিসুর রহমান ওরফে নারাকে খুন করা হয়। এরপর ঘাতকরা উক্ত গ্যারেজ হতে একটি অটোরিক্সা চুরি করে নিয়ে যায়। উক্ত ঘটনার প্রেক্ষিতে মৃত আনিসুর রহমান ওরফে নারার ছেলে মোঃ আশরাফুল ইসলাম কিরন বাদী হয়ে নগরীর শাহমখদুম থানায় অজ্ঞাতনামা ব্যক্তিদের আসামী করে এজাহার দায়ের করা হয়।

মামলা রুজুর পরপরই শাহমখদুমের উপ-পুলিশ কমিশনার মুহাম্মদ সাইফুল ইসলাম এর দিক নির্দেশনায় অফিসার ইনচার্জ জনাব মোঃ সাইফুল ইসলাম সরকারের নেতৃত্বে তদন্তকারী অফিসার এসআই মোঃ আবু হারেছ ও তার টিম ক্লু-লেস মামলার রহস্য উদঘাটন, আসামী শনাক্তপূর্বক গ্রেফতার এবং চুরি যাওয়া অটোরিক্সা উদ্ধারে অভিযান শুরু করেন।

পরবর্তীতে শাহমখদুম থানা পুলিশ, পিবিআই রাজশাহী’র অফিসার ও ফোর্সের সহায়তায় আসামী মাহাফুজকে নড়াইল থেকে গ্রেফতার করেন। গ্রেফতারকৃত আসামী মাহাফুজের দেওয়া তথ্যমতে অপর আসামী আকিজার মোল্লাকে গ্রেফতার করেন এবং তার কাছ থেকে চুরি যাওয়া অটোরিক্সা উদ্ধার করে। আসামী মাহাফুজের দেওয়া তথ্যমতে অপর দুই আসামী রুমন (২৪) ও আবুল হোসেন (৫০)কে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত আসামীদের জিজ্ঞাসাবাদে জানা যায়, আসামী মাহাফুজ একবার ডাকাতি করতে গিয়ে ধরা পড়লে বিক্ষুব্ধ লোকজন তার হাত-পা ভেঙ্গে দিয়েছিলো। সে এখনো পঙ্গু এবং নৈশপ্রহরী আনিসুর হত্যার মূল পরিকল্পনাকারী। আনিসুরকে হত্যার পর সেই অটোরিক্সা নিয়ে নড়াইলের লোহাগড়ায় চলে গিয়েছিল। সেখানে তার সৎভাই আকিজার ও গ্রামের প্রতিবেশী রবিউলকে অটোরিক্সাটি বিক্রির জন্য দিয়েছিল। রবিউলকে গ্রেফতারে অভিযান অব্যাহত আছে।

আসামি মাহাফুজ মোল্লা আদালতে ফৌজদারি কার্যবিধি বিধি ১৬৪ ধারা মোতাবেক স্বীকারোক্তিমুলক জবানবন্দী প্রদান করেছে। আটককৃত আসামীদের কোর্টের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর....

বাংলাদেশে করোনা ভাইরাস

সর্বমোট

আক্রান্ত
১,৫৪৫,৮০০
সুস্থ
১,৫০৪,৭০৯
মৃত্যু
২৭,২৭৭
সূত্র: আইইডিসিআর

সর্বশেষ

আক্রান্ত
১,৫৬২
সুস্থ
১,৬০৩
মৃত্যু
২৬
স্পন্সর: একতা হোস্ট
এক ক্লিকে বিভাগের খবর