বৃহস্পতিবার, ২৯ জুলাই ২০২১, ০৩:০২ পূর্বাহ্ন
ই-পেপার

মধুপুরে আদালতপাড়া এলাকায় পাঁকা রাস্তার বেহাল দশা

প্রতিনিধি নাম: / ৮৭ বার
সময় : মঙ্গলবার, ১ জুন, ২০২১, ১০:৩২ পূর্বাহ্ন

আঃ হামিদ মধুপুর( টাঙ্গাইল) প্রতিনিধি★

টাঙ্গাই্লের মধুপুর উপজেলার আদালত পাড়া সেগুন বাগান এলাকার পাঁকা রাস্তার বেহাল দশা। উপজেলার প্রাণকেন্দ্র উপজেলা ভূমি অফিস, পল্লী বিদ্যুৎ অফিস সংলগ্ন এ সেগুন বাগান এলাকা। কিছু দিন আগে এ এলাকায় আরসিসি ঢালাই দিয়ে একটু পাঁকা রাস্তা করা হলেও আর বাকী রাস্তাই কার্পেটিং দিয়ে করা। আর সিসি ঢালাই দিয়ে করার পরেরটুকু রাস্তা একেবারে ই ব্যাবহারের অনুপযোগী।
রাস্তায় হাটু সমান গর্ত, অল্প বৃষ্টিতেই যান চলাচল মারাত্মক হুমকির মুখে পড়ে, যে কোন মূহুর্তে ই ঘটতে পাড়ে বড় ধরনের দূর্ঘটনা।
পথচারী সহ এলাকার লোকজন যাতায়াত করতে চরম ভোগান্তির শিকার হচ্ছেন। রাস্তার দুই পাশ দিয়ে হেঁটে যাওয়ার মত জায়গা না থাকায় চরম ভোগান্তিতে পড়ছেন পথচারী গন।
মধুপুর হতে আশ্রা চৌরাস্তা, চাপড়ি, গারোবাজার, এমনকি এরাস্তাটি ফুলবাড়ীয়ার লোকজনও যাতায়াত করেন। এই সড়কে গড়ে দৈনিক ২০-৩০ হাজার লোক চলাচল করে, তাদের পোহাতে হয় বড় ধরনের দূর্ভোগ।
কোন রকম দূর্ঘটনা ঘটনার অাগেই মধুপুর উপজেলার সংশ্লিষ্ট কতৃর্পক্ষ কে অতি দ্রুততম সময়ের মধ্যে যথাযথো ব্যবস্থা গ্রহণের জন্য এলাকাবাসী সহ যাতায়াত কারী, পথচারী গন অনুরোধ করছেন।
এব্যাপারে কথা বলার জন্য উপজেলা প্রকৌশলী কর্মকর্তা বিদ্যুৎ কুমার সরকারের সাথে একাধিকবার মুঠো ফুনে যোগাযোগের চেষ্টা করেও তাকে পাওয়া যায়নি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর....

বাংলাদেশে করোনা ভাইরাস

সর্বমোট

আক্রান্ত
১,২১০,৯৮২
সুস্থ
১,০৩৫,৮৮৪
মৃত্যু
২০,০১৬
সূত্র: আইইডিসিআর

সর্বশেষ

আক্রান্ত
১৬,২৩০
সুস্থ
১৩,৪৭০
মৃত্যু
২৩৭
স্পন্সর: একতা হোস্ট
এক ক্লিকে বিভাগের খবর