শনিবার, ১৬ অক্টোবর ২০২১, ০৫:২২ অপরাহ্ন
ই-পেপার
সংবাদ শিরোনাম
সংবাদ শিরোনাম
জনগণের পাশে থেকে কাজ করার সুযোগ চান চেয়ারম্যান প্যার্থী আব্দুস সালাম খুলনায় ডিবি পুলিশের বিশেষ অভিযানে ফুলতলা থানা এলাকা হতে ১০০(একশত) গ্রাম গাজা সহ ০১ (এক) জন গ্রেফতার আগৈলঝাড়ায় শারদীয় দুর্গাপূজা উপলক্ষে চিত্রাংকন প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত ইউপি নির্বাচনে জনপ্রিয়তায় শীর্ষে, সৎ এবং যোগ্য প্রার্থী হিসেবে আকবর আলী’র এর বিকল্প নেই সিঙ্গাপুরে দীর্ঘদিন চিকিৎসা শেষে সুস্থ হয়ে দেশে ফিরেছেন শেখ মারুফ নিখোঁজের চারদিন পর বৃদ্ধের লাশ উদ্ধারঃ মধুপুরের মহিষমারা ইউনিয়নে নির্বাচনী মোটরসাইকেল শোভাযাত্রা ও আলোচনা সভা মোবাইল ফোনের ফোরজি ও থ্রিজি সেবা বন্ধ পুরো বাংলাদেশে রুপসা মহাশ্মশান ও কালি মন্দির থেকে ১৮ টি তাজা শক্তিশালী ককটেল বোমা উদ্ধার জনগণের পাশে থেকে কাজ করার আবারো সুযোগ চান দুই বারের সফল মেম্বার, সবুজ বেপারী।

বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব আব্দুর রাজ্জাক সেরনিয়াবাত এর ইন্তেকাল। রাষ্ট্রীয় মর্যাদায় দাফন সম্পন্ন

প্রতিনিধি নাম: / ৩৪৯ বার
সময় : রবিবার, ১১ জুলাই, ২০২১, ১০:৩৬ পূর্বাহ্ন

 

মঞ্জুর লিটন বরিশাল জেলা প্রতিনিধিঃ

বরিশাল জেলার আগৈলঝাড়া উপজেলার গৈলা ইউনিয়নের মধ্য শিহিপাশা নিবাসী বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব আব্দুর রাজ্জাক গত কাল ১০.০৭.২৯২১ রোজ শনিবার দিবাগত রাত ১.৩০ ঘটিকায় ইন্তেকাল করেন। (ইন্নালিল্লাহি ওয়া লিল্লাহি রাজিউন) তার মৃত্যুতে বিভিন্ন মহল শোক প্রকাশ করেছেন।
শোক প্রকাশ করেছেন দক্ষিণবঙ্গের রাজনৈতিক অভিভাবক, মন্ত্রী বরিশাল ১ আসনের সংসদ সদস্য জনাব আবুল হাসানাত আব্দুল্লাহ ,বাংলাদেশ আওয়ামী লীগ আগৈলঝাড়া উপজেলা, আগৈলঝাড়া উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ, মুক্তিযোদ্ধা সন্তান কমান্ড , আগৈলঝাড়া উপজেলা রিপোর্টার্স ইউনিটির পক্ষ থেকে সভাপতি সাংবাদিক সাইফুল মৃধা মুক্তিযোদ্ধা সন্তান ও সাংবাদিক মঞ্জুর আলম লিটন গভীর শোক প্রকাশ করেন। শোকবার্তায় মরহুমের আত্মার শান্তি কামনা এবং শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানান।

আজ ১১.০৭.২০২১ রোজ রবিবার বাদ জোহর
জানাজারের আগে বাংলাদেশ সরকারের পক্ষ থেকে আগৈলঝাড়া থানা পুলিশ রাষ্ট্রীয়ভাবে গার্ড অব অনার প্রদান করেন। গার্ড অফ অনার পরিচালনা করেন আগৈলঝাড়া থানা উপ পরিদর্শক মিল্টন । রাষ্ট্রপতি তথা সরকারের পক্ষে এবং উপজেলা নির্বাহি অফিসার এর পক্ষে মরহুম বীর মুক্তিযোদ্ধাকে শ্রদ্ধা জানান উপজেলা তথ্য কর্মকর্তা জনাব আমিনুল ইসলাম।
এরপর সরকার তথা রাস্ট্রপতির পক্ষ থেকে জাতীয় পতাকা মরহুম বীর মুক্তিযোদ্ধা আব্দুর রাজ্জাকের পরিবার কাছে প্রদান করেন আগৈলঝাড়া উপজেলা তথ্য কর্মকর্তা আমিনুল ইসলাম, মুক্তিযোদ্ধার সাংগঠনিক পতাকা প্রদান পুলিশ উপ-পরিদর্শক মিল্টন।

গার্ড অব অনার শেষে নিজ বাড়িতে স্বাস্থ্যবিধি মেনে শারীরিক ও সামাজিক দূরত্ব বজায় রেখে জানাজা অনুষ্ঠিত হয়। উক্ত জানাজায় উপস্থিত ছিলেন আগৈলঝাড়া উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আবু সালেহ মোহাম্মদ লিটন সেরনিয়াবাত, যুবলীগ সভাপতি সাইদুল সরদার, যুবলীগ সহ-সভাপতি মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের আহ্বায়ক আব্দুল্লাহ লিটন , শ্রমিক লীগ সাধারণ সম্পাদক ছরোয়ার হোসেন দাড়িয়া সহ বিভিন্ন স্তরের আওয়ামী লীগ নেতৃবৃন্দ।

এছাড়া উপস্থিত ছিলেন সাবেক ৪নং গৈলা মডেল ইউনিয়নের ৩ মেয়াদের (১৪ বৎসর) সফল নির্বাচিত চেয়ারম্যান বিএনপি (বরিশাল জেলা উত্তর) নেতা জনাব আবুল হোসেন লালটু, যুবদল নেতা ফিরোজ মোল্লা, সরকারি গৈলা মডেল মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক জনাব জহিরুল হক, সাবেক সরকারি গৈলা মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও মুক্তিযোদ্ধা জনাব শাহ আলম সরদার, মুক্তিযোদ্ধা তাজুল ইসলাম, মুক্তিযোদ্ধা এবি সিদ্দিক, মুক্তিযোদ্ধা দেলোয়ার মোল্লা, মুক্তিযোদ্ধা সোলায়মান, মুক্তিযোদ্ধা আলমগীর সরদার, মুক্তিযোদ্ধা সৈয়দ আবদুস সালাম সহ এলাকার গন্যমান্য ব্যক্তি , মরহুমের আত্মীয়-স্বজন শুভাকাঙ্ক্ষী ও সর্বস্তরের মুসল্লিগণ।

জানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর....

বাংলাদেশে করোনা ভাইরাস

সর্বমোট

আক্রান্ত
১,৫৬৪,৮৮১
সুস্থ
১,৫২৬,৮৯১
মৃত্যু
২৭,৭৪৬
সূত্র: আইইডিসিআর

সর্বশেষ

আক্রান্ত
সুস্থ
মৃত্যু
স্পন্সর: একতা হোস্ট
এক ক্লিকে বিভাগের খবর