শনিবার, ২৩ অক্টোবর ২০২১, ০৪:৩২ পূর্বাহ্ন
ই-পেপার
সংবাদ শিরোনাম
সংবাদ শিরোনাম
সাপাহারে ফাইনাল ফুটবল খেলা অনুষ্ঠিত মানুষ মানুষের জন্য সংগঠনের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে হুইল চেয়ার বিতরণ মোখলেসুর রহমান কে বিজয়ী করার এর নৌকা প্রতীকের বিশাল প্রচার মিছিল ময়মনসিংহে ট্রেনে কাটা পরে ২জনের মৃত্যুঃ তানোর মুন্ডুমালা পৌর আ’লীগের বর্ধিত সভায় এমপি ফারুক চৌধুরী আগৈলঝাড়ায় নূর মোহাম্মদ গাজী স্মৃতি ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত এমপি ইঞ্জিঃ এনামুলের সাথে রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাব নেতৃবৃন্দের সৌজন্য সাক্ষাৎ নড়াইলে এক কৃষকে হত্যার পর ১জন আসামী আটক দেশে কোন ধর্মের মানুষ শান্তিতে নেই:বললেন বিএনপির যুগ্ন মহাসচিব এমপি হারুন নড়াইল জেলার ইতনা ইউপি চেয়ারম্যান নাজমুল হাসান টগর মৃত্যবরন করলেন।

প্রেমিকা বিয়ের পীড়িতে,প্রেমিকের বিষ পানঃ

শহিদুল ইসলাম, ময়মনসিংহ প্রতিনিধিঃ / ৬ বার
সময় : রবিবার, ১০ অক্টোবর, ২০২১, ৪:৪৪ অপরাহ্ন

বিয়ের দিন প্রেমিকার বাড়িতে উপস্থিত হয়ে বিষ পান করেছে এক প্রেমিক।ঘটনাটি ঘটে ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে রোববার আনুমানিক ১টায়।খবর পেয়ে পরিবারের লোকজন ওই প্রেমিককে উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। বর্তমানে সে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।
এলাকাবাসী সুত্রে জানা যায়, উপজেলার জাটিয়া ইউনিয়নের মালিহাটি গ্রামের আব্দুল আহাদের মেয়ে শাহনাজ পারভীন স্বর্ণার সাথে পরিচয় হয় পার্শ্ববর্তী ইউনিয়নের বড়জোড়া গ্রামের মো. হাসিম ভূইয়ার ছেলে আহসান (২৩) প্রেমিকার পাশের বাড়ির তার ফুফাতো বোনের বাড়িতে বেড়াতে এসে পরিচয় হয় স্বর্ণার সাথে। সেই পরিচয় থেকে শুরু হয় প্রেমের সম্পর্ক। বিষয়টি স্বর্ণার পরিবার জানতে পেরে আহসানকে সতর্ক করে। এই অবস্থায় আহসানের পরিবারের পক্ষ থেকে বিয়ের প্রস্তাব দিলে তা প্রত্যাখান করে স্বর্নার পরিবার। তারপরও চলতে থাকে আহসান ও স্বর্ণার প্রেম। এরই মাঝে স্বর্ণার বাবা একই গ্রামের মো. আবু তাহেরের ছেলে মো. ইসমাঈল হোসেনের সাথে বিয়ের দেওয়ার সিদ্ধান্ত হয়। আর সেই সিদ্ধান্ত মোতাবেক রোববার বিয়ের দিন ধার্য করা হয় এবং চলে বিয়ের আয়োজন। এরই মাঝে প্রেমিক আহসান জানতে পারে প্রেমিকা স্বর্ণার বিয়ে হয়ে যাচ্ছে। এমন খবর পেয়ে রোববার দুপুরে আহসান বিষের বোতল হাতে নিয়ে প্রেমিকা স্বর্ণার বাড়িতে বিয়ের আয়োজন চলা অবস্থায় বিষ পান করে। পরে তাৎক্ষণিক স্বর্নার পরিবারের লোকজন তাদের বাড়ি থেকে আহসানের ফুফাতো বোন নাছিমার বাড়ির সামনে রাস্তায় ফেলে রেখে চলে আসে। ভাইয়ের এমন অবস্থা দেখে নাছিমা তার ছেলে দ্বীন ইসলামকে দিয়ে ফোনে খবর দেয় আহসানের বাড়িতে। পাশাপাশি পুলিশকেও জানানো হয়। খবর পেয়ে পুলিশ ও পরিবারের লোকজন আহসানকে উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। বর্তমানে হাসপাতালের ১৪ নাম্বার ওয়ার্ডে চিকিৎসাধীন রয়েছে। এই অবস্থায় রোববার সন্ধার পর স্বর্ণার বাবা বিয়ের অনুষ্ঠান শিথিল রেখে সাধাসিধে ভাবে মেয়েকে বরের হাতে তুলে দিয়ে বিয়ের কাজ সম্পন্ন করেন।

ঈশ্বরগঞ্জ থানার অফিসার ইনচার্জ মো. আব্দুল কাদের মিয়া ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। এঘটনায় এখন পর্যন্ত কেউ কোন অভিযোগ করেনি। অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর....

বাংলাদেশে করোনা ভাইরাস

সর্বমোট

আক্রান্ত
১,৫৬৬,৯০৭
সুস্থ
১,৫৩০,০৮৩
মৃত্যু
২৭,৮০১
সূত্র: আইইডিসিআর

সর্বশেষ

আক্রান্ত
সুস্থ
মৃত্যু
স্পন্সর: একতা হোস্ট
এক ক্লিকে বিভাগের খবর