শনিবার, ১৯ জুন ২০২১, ০১:১৬ অপরাহ্ন
ই-পেপার

পিএসএলে দল পেল ৩ বাংলাদেশি

Reporter Name / ৩৮ Time View
Update : বুধবার, ২৮ এপ্রিল, ২০২১, ৬:৪১ পূর্বাহ্ন

মাঝপথেই স্থগিত হয়ে গিয়েছিল পাকিস্তান সুপার লিগের (পিএসএল) ষষ্ঠ আসর। মার্চের ৪ তারিখ বন্ধ হওয়ার আগে অনুষ্ঠিত হয় ১৪টি ম্যাচ। তবে বাকি রয়েছে আরও ২০টি ম্যাচ। এমন অবস্থায় টুর্নামেন্ট শুরুর নতুন দিন-তারিখ চূড়ান্ত করেছেন আয়োজকরা। আগামী ১ জুন থেকে আবার মাঠে গড়াবে পিএসএলের ষষ্ঠ আসর। ফাইনাল ম্যাচ হবে ২০ জুন। পিএসএলের এই মধ্যবর্তী প্লেয়ার্স ড্রাফটে নাম উঠেছিল ৭ বাংলাদেশি ক্রিকেটারের। তাদের মধ্য থেকে দল পেয়েছেন সাকিব আল হাসান, মাহমুদউল্লাহ রিয়াদ ও লিটন দাস।

তবে সবাইকে অবাক ও হতাশ করে দেওয়া তথ্য হলো, দল পাননি বাংলাদেশের ড্যাশিং ওপেনার তামিম ইকবাল। তামিম গতবার ক্রিস লিনের বদলি হয়ে লাহোরের হয়ে প্লে অফ খেলেছিলেন। তামিম ছাড়াও দল পাননি পেসার তাসকিন আহমেদ ও অলরাউন্ডার সাব্বির রহমান। ভার্চুয়াল সেশনের মাধ্যমে মঙ্গলবার ১৩৪ জন বিদেশি খেলোয়াড়কে নিয়ে অনুষ্ঠিত হয়েছে পিএসএলের প্লেয়ার্স ড্রাফট।

যেখানে সর্বোচ্চ প্লাটিনাম ক্যাটাগরিতে সাকিবকে দলে ভিড়িয়েছে লাহোর কালান্দার্স। এর আগে পেশাওয়ার ও করাচির হয়ে খেলেছিলেন সাকিব।সিলভার ক্যাটাগরিতে সুযোগ পেয়েছেন লিটন দাস। করাচি কিংসের হয়ে প্রথমবারের মতো পিএসএল খেলবেন লিটন।

গত বার প্লে-অফে মঈন আলী খানের জায়গায় বদলি হিসেবে মুলতানের হয়ে খেলেছিলেন মাহমুদউল্লাহ। এবারো একই দল তাকে কিনে নিয়েছে। কোয়েটা গ্ল্যাডিয়েটর্সের হয়েও খেলার অভিজ্ঞতা আছে তার।

পিএসএল স্থগিত হওয়ার আগে ৫ ম্যাচে ৬ পয়েন্ট নিয়ে টেবিলের শীর্ষে অবস্থান করছে করাচি কিংস। পয়েন্ট টেবিলে দুই, তিন ও চার নম্বরে যথাক্রমে থাকা পেশাওয়ার জালমি, ইসলামাবাদ কিংস ও লাহোর কালান্দার্সের সংগ্রহও ৬ পয়েন্ট। নেট রানরেটে পিছিয়ে থাকায় তাদের অবস্থান নিচের দিকে।সূত্র: ক্রিকেট পাকিস্তান


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category

বাংলাদেশে করোনা ভাইরাস

সর্বমোট

আক্রান্ত
৮৪৪,৯৭০
সুস্থ
৭৭৮,৪২১
মৃত্যু
১৩,৩৯৯
সূত্র: আইইডিসিআর

সর্বশেষ

আক্রান্ত
সুস্থ
মৃত্যু
স্পন্সর: একতা হোস্ট
এক ক্লিকে বিভাগের খবর