রবিবার, ০১ অগাস্ট ২০২১, ০৮:০১ পূর্বাহ্ন
ই-পেপার
সংবাদ শিরোনাম
সংবাদ শিরোনাম
লোহাগড়া উপজেলার কোটাকোল ইউনিয়নে ফুটবল খেলাকে কেন্দ্র করে সংঘর্ষ আটক ৫ জন নড়াইলে ডিবির অভিযানে মাদক মামলার আসামী গাঁজাসহ আটক ১ জন ময়মনসিংহ মেডিকেলের করোনা ইউনিটে আরও ১৬জনের মৃত্যুঃ গোদাগাড়ী উপজেলা সমিতির উদ্যোগে জনসচেতনতা সৃষ্টি ও মাস্ক বিতরণ ক্যাম্পেইন বাংলাদেশ ছাত্রলীগ পৌর শাখার ১,২,৩,৪ নং ওয়ার্ড কমিটি ১ বছরের জন্য অনুমোদন দেওয়া হয়েছে লকডাউন এর অষ্টম দিনে আগৈলঝাড়ার বিভিন্ন স্থানে ভ্রাম্যমাণ আদালতের জরিমানা। টাঙ্গাইল জেলার মধুপুর থানা পুলিশের উদ্যোগে চলমান রয়েছে করোনার প্রতিরোধ মূলক প্রচারণা নওগাঁয় শিশুকে ঘরে আটকে রেখে হাত-পা বেঁধে নির্যাতন আটক-১ নড়াইল জেলায় নতুন করে করোনায় আক্রান্ত ২০ জন মৃত্যু ১ জন। ঢাক বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাবেক সভাপতির মায়ের মৃত্যু

নিয়ামতপুরে কর্মহীন হয়ে পড়া পরিবারকে খাদ্য সহায়তা প্রদান।

নিয়ামতপুর(নওগাঁ)প্রতিনিধিঃ- / ১৪৫ বার
সময় : বৃহস্পতিবার, ১৫ জুলাই, ২০২১, ২:২৭ অপরাহ্ন

নওগাঁর নিয়ামতপুরে করোনায় কর্মহীন হয়ে পড়া হোটেল ও ডেকোরেটর শ্রমিকের পরিবারের মাঝে প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিল থেকে ২০০ পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। খাদ্য সামগ্রীর মধ্যে ছিল ১০ কেজি চাল,২ কেজি ডাল, ১ লিটার তেল ও ১ কেজি লবন।

খাদ্য সামগ্রী বিতরণ অনুষ্ঠান নিয়ামতপুর সদর ইউনিয়ন পরিষদে অনুষ্ঠিত হয়। সদর ইউপি চেয়ারম্যান বজলুর রহমান নঈমের সভাপতিত্বে উপস্থিত ছিলেন উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা তরিকুল ইসলাম ও ওয়ার্ড সদস্যগন।
করোনায় কর্মহীন হয়ে ডেকোরেটর শ্রমিক রঞ্জিত বলেন, প্রায় ১ মাস হয়ে যাচ্ছে কোন কাজ নেই। কাজ না থাকায় কর্মহীন হয়ে পড়েছি। খুব খারাপ অবস্থার মধ্য দিয়ে পার করছি। এ ত্রাণ অনেকটা উপকারে আসবে।
হোটেল কর্মচারী বুদু বলেন, ছোট থেকেই হোটেলে কাজ করি। অন্য কাজ তেমন পারি না। ফলে কোন কুল কিনারা পাচ্ছি না। ত্রান পেয়ে ভালো লাগছে।
প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা তরিকুল ইসলাম বলেন, করোনায় অনেকেই ক্ষতিগ্রস্হ হয়েছে। প্রধানমন্ত্রী সবকিছু খেয়াল রেখে পর্যাপ্ত ত্রাণ দিচ্ছে সাধারণ মানুষ যেন না খেয়ে না থাকে।
ইউপি চেয়ারম্যান বজলুর রহমান নঈম বলেন, ২০২০ সাল থেকে অধ্যবদি ত্রাণ নিয়ে কোন সমস্যা হয় নি। যথেষ্ট ত্রান হয়েছে এবং হচ্ছে। পরবর্তীতে আরও দেওয়া হবে। তিনি আরও বলেন, ত্রাণ না পেয়ে কেউ কষ্টে আছে এখন পর্যন্ত এমন ধরনের পরিস্থিতি তৈরি হয়নি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর....

বাংলাদেশে করোনা ভাইরাস

সর্বমোট

আক্রান্ত
১,২৪৯,৪৮৪
সুস্থ
১,০৭৮,২১২
মৃত্যু
২০,৬৮৫
সূত্র: আইইডিসিআর

সর্বশেষ

আক্রান্ত
সুস্থ
মৃত্যু
স্পন্সর: একতা হোস্ট
এক ক্লিকে বিভাগের খবর