শনিবার, ২৩ অক্টোবর ২০২১, ০৪:৪০ পূর্বাহ্ন
ই-পেপার
সংবাদ শিরোনাম
সংবাদ শিরোনাম
সাপাহারে ফাইনাল ফুটবল খেলা অনুষ্ঠিত মানুষ মানুষের জন্য সংগঠনের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে হুইল চেয়ার বিতরণ মোখলেসুর রহমান কে বিজয়ী করার এর নৌকা প্রতীকের বিশাল প্রচার মিছিল ময়মনসিংহে ট্রেনে কাটা পরে ২জনের মৃত্যুঃ তানোর মুন্ডুমালা পৌর আ’লীগের বর্ধিত সভায় এমপি ফারুক চৌধুরী আগৈলঝাড়ায় নূর মোহাম্মদ গাজী স্মৃতি ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত এমপি ইঞ্জিঃ এনামুলের সাথে রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাব নেতৃবৃন্দের সৌজন্য সাক্ষাৎ নড়াইলে এক কৃষকে হত্যার পর ১জন আসামী আটক দেশে কোন ধর্মের মানুষ শান্তিতে নেই:বললেন বিএনপির যুগ্ন মহাসচিব এমপি হারুন নড়াইল জেলার ইতনা ইউপি চেয়ারম্যান নাজমুল হাসান টগর মৃত্যবরন করলেন।

নাটকীয়তার পর প্রেমিকার অধিকার আদায়ঃঅতপর দুই বধু এক স্বামী

শহিদুল ইসলাম, ময়মনসিংহ প্রতিনিধিঃ / ১৯ বার
সময় : মঙ্গলবার, ২১ সেপ্টেম্বর, ২০২১, ৪:৫৯ পূর্বাহ্ন

বিভিন্ন নাটকীয়তার মধ্যে দিয়ে প্রতারিত প্রেমিকা তার অধিকার আদায় করলো। স্বামী পেলো দুই বধু। ঘটনাটি ঘটে ময়মনসিংহের ফুলবাড়িয়া উপজেলার ২নং পুটিজানা ইউনিয়নের বেড়িবাড়ী গ্রামে। এর আগে ভুক্তভোগী প্রেমিকা দৈনিক সময়ের সংগ্রাম এর প্রতিনিধির কাছে বলেন তাদের প্রেমের উপাখ্যান।

ভুক্তভোগীর বাসা ঐ একই গ্রামে।
জানা যায়, ভুক্তভোগী প্রেমিকা ৩ বছর আগে আব্দুল কদ্দুস মিয়ার ছেলে পুলিশের কনস্টবল রুবেল মিয়ার কাছে প্রাইভেট পড়তে আসতো।সেই থেকে তাদের চেনা জানা।মেয়েটি সরল মনে পুলিশ সদস্য রুবেলের সাথে প্রেমের সম্পর্কে জড়িয়ে পরেন।রুবেলের বিয়ের মিথ্যে আশ্বাসে ভুক্তভোগী মেয়ে তার সাথে একাধিক বার শারীরিক সম্পর্ক করেন। পরে রুবেল তার সাথে প্রতারণা করে কাচিচুড়া গ্রামের অন্য একটি মেয়ের সাথে বিয়ের কাবিন করে ফেলে।এই ঘটনা শুনে ভুক্তভোগী মেয়ে তার সাথে ফুলবাড়িয়া উপজেলার কোন এক জায়গায় দেখা করেন বলে ভুক্তভোগী দৈনিক সময়ের সংগ্রাম এর প্রতিনিধির কাছে জানান।রুবেল তাকে প্রত্যাখ্যান করলে মেয়েটি বাধ্য হয়ে রুবেলের বাড়িতে অবস্থান নেয়। ভুক্তভোগী জানান সে স্থানীয় মেম্বার মোঃ ফারুক সাহেক ও ফুলবাড়িয়া উপজেলার এসআই মোঃ নজরুল ইসলাম সাহেবের কাছে ঘটনা বিস্তারিতভাবে বলেন।

এস আই নজরুল সাহেব ইউনিয়নের চেয়ারম্যান ময়েজউদ্দিন তরফদার সাহেবকে দায়িত্ব দেন তিনি যেন রুবেলের সাথে ভুক্তভোগী মেয়ের বিয়ে দিয়ে ঘটনার ফয়সালা করেন। চেয়ারম্যান সাহেব আবার দায়িত্ব দেন স্থানীয় ওয়ার্ড মেম্বার ফারুক সাহেব ও ভাইস চেয়ারম্যান মোছাঃ পারভিন আক্তারকে। নাম প্রাকাশে অনিচ্ছুক ঐ গ্রামের একজন মোছাঃ পারভিন ও মেম্বার ফারুক সাহেব ছেলে পক্ষের কাছ থেকে মোটা অংকের টাকা খেয়ে ঘটনা দামাচাপা দেওয়ার জন্য বিভিন্ন নাটকের সূচনা শুরু করেন বলে অভিযোগ করেন।

ফারুক সাহেবের সাথে এই বিষয়ে কথা বললে তিনি এর তীব্র নিন্দা জানিয়ে বলেন তার প্রতিপক্ষের কেই তার ইমেজ নষ্ট করার জন্য এসব গুজব রটাচ্ছেন।তিনি আরো বলেন আমরা এই ঘটনার ফয়সালার জন্য তিন দিন চেষ্টা করেও ব্যর্থ হয়েছি।

এ দিকে ভুক্তভোগী কারো কাছ থেকে সেরকম সহযোগিতা না পেয়ে মধুপুর থানার উপ পরিদর্শক মোঃ সাইফুল ইসলাম সাহেবের শরণাপন্ন হয়। গত ১৯/০৯/২১ইং তারিখ মোঃ সাইফুল ইসলাম সাহেব এই ঘটনার মিমাংশা করে ভুক্তভোগী মেয়ের সাথে রুবেলের ৫ লক্ষ টাকা কাবিনের মাধ্যমে বিয়ে সম্পন্না করেন।
উল্লেখ যে তার আগের বিয়েটাও বহাল রেখেছেন


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর....

বাংলাদেশে করোনা ভাইরাস

সর্বমোট

আক্রান্ত
১,৫৬৬,৯০৭
সুস্থ
১,৫৩০,০৮৩
মৃত্যু
২৭,৮০১
সূত্র: আইইডিসিআর

সর্বশেষ

আক্রান্ত
সুস্থ
মৃত্যু
স্পন্সর: একতা হোস্ট
এক ক্লিকে বিভাগের খবর