শনিবার, ১৬ অক্টোবর ২০২১, ০৫:১১ অপরাহ্ন
ই-পেপার
সংবাদ শিরোনাম
সংবাদ শিরোনাম
জনগণের পাশে থেকে কাজ করার সুযোগ চান চেয়ারম্যান প্যার্থী আব্দুস সালাম খুলনায় ডিবি পুলিশের বিশেষ অভিযানে ফুলতলা থানা এলাকা হতে ১০০(একশত) গ্রাম গাজা সহ ০১ (এক) জন গ্রেফতার আগৈলঝাড়ায় শারদীয় দুর্গাপূজা উপলক্ষে চিত্রাংকন প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত ইউপি নির্বাচনে জনপ্রিয়তায় শীর্ষে, সৎ এবং যোগ্য প্রার্থী হিসেবে আকবর আলী’র এর বিকল্প নেই সিঙ্গাপুরে দীর্ঘদিন চিকিৎসা শেষে সুস্থ হয়ে দেশে ফিরেছেন শেখ মারুফ নিখোঁজের চারদিন পর বৃদ্ধের লাশ উদ্ধারঃ মধুপুরের মহিষমারা ইউনিয়নে নির্বাচনী মোটরসাইকেল শোভাযাত্রা ও আলোচনা সভা মোবাইল ফোনের ফোরজি ও থ্রিজি সেবা বন্ধ পুরো বাংলাদেশে রুপসা মহাশ্মশান ও কালি মন্দির থেকে ১৮ টি তাজা শক্তিশালী ককটেল বোমা উদ্ধার জনগণের পাশে থেকে কাজ করার আবারো সুযোগ চান দুই বারের সফল মেম্বার, সবুজ বেপারী।

দিবর ইউনিয়নে সামাজিক সম্প্রীতি কর্মশালা অনুষ্ঠিত

প্রতিনিধি নাম: / ২১ বার
সময় : রবিবার, ২০ জুন, ২০২১, ৬:১৬ পূর্বাহ্ন

অনলাইন ডেস্ক :

নয়ন বাবু, নওগাঁ :

নওগাঁর পত্নীতলা উপজেলার দিবর ইউনিয়নের রুপগ্রামে দিন ব্যাপি সামাজিক সম্প্রতি কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। পরিচয়ভিত্তিক, সামাজিক মর্যাদা, নিরাপত্তা, দন্দ, ধর্মীয় বিদ্বেষ, রাজনৈতিক বিদ্বেষ, জাতি ধর্ম বর্ণ নির্বিশেষে সামাজিক সম্প্রীতি প্রতিষ্ঠায় সামাজিক সম্প্রীতি কর্মশালা পরিচালনা করা হয়।

ইউনিয়ন ইয়ুথ ফোরাম ও গ্রাম ভিত্তিক ইয়ুথ ইউনিট এর আয়োজনে ও দি-হাঙ্গার প্রজেক্ট বাংলাদেশ এর সহযোগীতায় শনিবার (১৯ জুন) দিনব্যাপী কর্মশালা অনুষ্ঠিত হয়। কর্মশালা পরিচালনা করেন উপজেলা ফোরাম কো-অর্ডিনেটর মোস্তাকিম বিল্লাহ ও ইউনিয়ন ফোরাম যুগ্ম কো-অর্ডিনেটর আরজিনা খাতুন।

কর্মশালায় উপস্থিত ছিলেন ইয়ুথ লিডার নাইম, আলী, মারুফা, একরামুল সহ শিক্ষক, নারীনেত্রী, উজ্জিবক, ইমাম, পুরোহিত, রাজনৈতিক নেতৃত্ব সহ এলাকার ধর্মীয় নেতা, সুধীজন, ব্যবসায়ী ও গন্যমান্য ব্যাক্তিবর্গগন।

কর্মশালায় বক্তারা বলেন, আমাদের সমাজে সামাজিক মর্যাদা ও নিরাপত্তার জন্য কার্যক্রম টি অত্যন্ত গুরুত্বপূর্ণ। সবাই যদি সমাজে মিলেমিশে বসবাস করা হয় তাহলে সামাজিক সম্প্রীতি প্রতিষ্ঠায় কার্যকর ভূমিকা পালন করে, আমরা মর্যাদা, নিরাপত্তার সহিত দন্দ্ব মুক্ত আত্মনির্ভরশীল বাংলাদেশ গড়ার প্রত্যাশা পুরুন করতে পারবো।
ধর্মীয় বিদ্বেষের কারনে সমাজে নানা মত বিরোধ বাড়ে তাই ধর্ম বর্ণ নির্বিশেষে একযোগে মিলেমিশে বসবাস করতে হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর....

বাংলাদেশে করোনা ভাইরাস

সর্বমোট

আক্রান্ত
১,৫৬৪,৮৮১
সুস্থ
১,৫২৬,৮৯১
মৃত্যু
২৭,৭৪৬
সূত্র: আইইডিসিআর

সর্বশেষ

আক্রান্ত
সুস্থ
মৃত্যু
স্পন্সর: একতা হোস্ট
এক ক্লিকে বিভাগের খবর