রবিবার, ০১ অগাস্ট ২০২১, ০৮:১৩ পূর্বাহ্ন
ই-পেপার
সংবাদ শিরোনাম
সংবাদ শিরোনাম
লোহাগড়া উপজেলার কোটাকোল ইউনিয়নে ফুটবল খেলাকে কেন্দ্র করে সংঘর্ষ আটক ৫ জন নড়াইলে ডিবির অভিযানে মাদক মামলার আসামী গাঁজাসহ আটক ১ জন ময়মনসিংহ মেডিকেলের করোনা ইউনিটে আরও ১৬জনের মৃত্যুঃ গোদাগাড়ী উপজেলা সমিতির উদ্যোগে জনসচেতনতা সৃষ্টি ও মাস্ক বিতরণ ক্যাম্পেইন বাংলাদেশ ছাত্রলীগ পৌর শাখার ১,২,৩,৪ নং ওয়ার্ড কমিটি ১ বছরের জন্য অনুমোদন দেওয়া হয়েছে লকডাউন এর অষ্টম দিনে আগৈলঝাড়ার বিভিন্ন স্থানে ভ্রাম্যমাণ আদালতের জরিমানা। টাঙ্গাইল জেলার মধুপুর থানা পুলিশের উদ্যোগে চলমান রয়েছে করোনার প্রতিরোধ মূলক প্রচারণা নওগাঁয় শিশুকে ঘরে আটকে রেখে হাত-পা বেঁধে নির্যাতন আটক-১ নড়াইল জেলায় নতুন করে করোনায় আক্রান্ত ২০ জন মৃত্যু ১ জন। ঢাক বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাবেক সভাপতির মায়ের মৃত্যু

তানোর উপজেলা বাসীকে ঈদ-উল আযহা’র শুভেচ্ছা জানিয়েছেন ইউএনও পংকজ চন্দ্র দেবনাথ

সহেল রানা / ১৩৩ বার
সময় : রবিবার, ১৮ জুলাই, ২০২১, ৬:৫১ পূর্বাহ্ন

 

সোহেল রানা নিজস্ব প্রতিবেদক
পৃথিবী আবার নতুন সূর্যের হাসিতে উদ্ভাসিত হবে, ধুয়ে যাবে সব ধরনের বিষাদ, সব ধরনের রোগ জীবানু নিশ্চিহ্ন হয়ে পৃথিবীর বুকে হাসবে নতুন সূর্য! এমন প্রত্যাশায় তানোর উপজেলা বাসী সহ দেশের সকলকে ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছেন তানোর উপজেলা নির্বাহী কর্মকর্তা পংকজ চন্দ্র দেবনাথ।

দেশের সংকটাপন্ন সন্ধিক্ষণে মহামারী পরিস্থিতিতে।সচেতনতা অবলম্বন করে পবিত্র ঈদুল আযহার ঈদ উদযাপন করার জন্য সকলকে বিনীতভাবে অনুরোধ করেন ইউএনও পংকজ চন্দ্র দেবনাথ।

তানোর উপজেলা নির্বাহী কর্মকর্তা পংকজ চন্দ্র দেবনাথ বলেন,হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কণ্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ আজ উন্নয়নের মহাসড়কে। বাংলাদেশের মানুষের মনে এখন আর কোন দু:খ নেই। ক্ষুধা ও দারিদ্র্যমুক্ত বাংলাদেশ বিনির্মাণে আওয়ামীলীগ সরকার নিরলস কাজ করে যাচ্ছে। উন্নয়নের এই ধারাবাহিকতা অব্যহত থাকলে ২০৪১ সালের মধ্যে আমরা উন্নত দেশে রূপান্তরিত হবো। সে লক্ষ্যে সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। পবিত্র ঈদুল আযহার ত্যাগের মহিমা সমন্বিত রেখে সেই প্রত্যাশা ব্যক্ত করছি।

ইউএনও আরো বলেন,জীবনের চেয়ে বড় কিছু নয়।নিজে বাঁচুন অপরকে বাঁচতে সহযোগিতা করুন।স্বাস্থ্যবিধি মেনে চলুন সতর্কতা অবলম্বন করুন।সকলের জন্য দোয়া করি পরিবার পরিজন আত্মীয়-স্বজন যে যেখানে পবিত্র ঈদ উদযাপন করবেন। সৃষ্টিকর্তা সকলকে হেফাজত করুন সুস্থ রাখুন সুন্দর রাখুন।ঈদ জীবনে বহুবার ফিরে পাবেন পাবেননা জিবন। তাই আসুন সচেতনতা অবলম্বন করি সামাজিক দুরত্ব বজায় রাখি।শুখি সুন্দর জীবন গড়ি।। ঈদ মোবারক ঈদ মোবারক ঈদ মোবারক।।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর....

বাংলাদেশে করোনা ভাইরাস

সর্বমোট

আক্রান্ত
১,২৪৯,৪৮৪
সুস্থ
১,০৭৮,২১২
মৃত্যু
২০,৬৮৫
সূত্র: আইইডিসিআর

সর্বশেষ

আক্রান্ত
সুস্থ
মৃত্যু
স্পন্সর: একতা হোস্ট
এক ক্লিকে বিভাগের খবর