রবিবার, ০১ অগাস্ট ২০২১, ০৭:০৬ পূর্বাহ্ন
ই-পেপার
সংবাদ শিরোনাম
সংবাদ শিরোনাম
লোহাগড়া উপজেলার কোটাকোল ইউনিয়নে ফুটবল খেলাকে কেন্দ্র করে সংঘর্ষ আটক ৫ জন নড়াইলে ডিবির অভিযানে মাদক মামলার আসামী গাঁজাসহ আটক ১ জন ময়মনসিংহ মেডিকেলের করোনা ইউনিটে আরও ১৬জনের মৃত্যুঃ গোদাগাড়ী উপজেলা সমিতির উদ্যোগে জনসচেতনতা সৃষ্টি ও মাস্ক বিতরণ ক্যাম্পেইন বাংলাদেশ ছাত্রলীগ পৌর শাখার ১,২,৩,৪ নং ওয়ার্ড কমিটি ১ বছরের জন্য অনুমোদন দেওয়া হয়েছে লকডাউন এর অষ্টম দিনে আগৈলঝাড়ার বিভিন্ন স্থানে ভ্রাম্যমাণ আদালতের জরিমানা। টাঙ্গাইল জেলার মধুপুর থানা পুলিশের উদ্যোগে চলমান রয়েছে করোনার প্রতিরোধ মূলক প্রচারণা নওগাঁয় শিশুকে ঘরে আটকে রেখে হাত-পা বেঁধে নির্যাতন আটক-১ নড়াইল জেলায় নতুন করে করোনায় আক্রান্ত ২০ জন মৃত্যু ১ জন। ঢাক বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাবেক সভাপতির মায়ের মৃত্যু

জনপ্রিয় প্রসিদ্ধ ওয়ায়েজ আল্লামা আবু বকর রহ.’র ইন্তেকালে শাইখুল হাদীস আনাস মাদানীর শোক

ওসমান আল-হুমাম : / ৩৫ বার
সময় : মঙ্গলবার, ২০ জুলাই, ২০২১, ৬:১৬ পূর্বাহ্ন

দক্ষিণ চট্টলার উজ্জ্বল নক্ষত্র, বিশিষ্ট ওয়ায়েজ, প্রবীন আলেমেদ্বীন বাঁশখালী মনকিচর ইসলামিয়া এমদাদুল উলুম মাদ্রাসার প্রতিষ্ঠাতা ও প্রধান পরিচালক আল্লামা শাহ আবুবকর রাহ. আজ সকালে চট্টগ্রাম USTC হাসপাতালে ইন্তেকাল করেছেন।

ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন।

দক্ষিণ চট্টলার উজ্জ্বল নক্ষত্র, বিশিষ্ট ওয়ায়েজ, প্রবীন আলেমেদ্বীন বাঁশখালী মনকিচর ইসলামিয়া এমদাদুল উলুম মাদ্রাসার প্রতিষ্ঠাতা ও প্রধান পরিচালক আল্লামা শাহ আবুবকর রাহ.’র ইন্তেকালে শোক প্রকাশ করেছেন, আঞ্জুমানে দাওয়াতে ইসলাহ বাংলাদেশের কেন্দ্রীয় আমীর, আল জামিয়াতুল ইসলামিয়া মেহেরিয়া মুঈনুল ইসলাম সরফভাটা রাঙ্গুনিয়া চট্টগ্রাম বাংলাদেশের মহাপরিচালক শাইখুল হাদীস মাওলানা আনাস মাদানী।

আজ (২০ জুলাই ) মঙ্গলবার গণমাধ্যমে প্রেরিত এক শোকবার্তায় মাওলানা আনাস মাদানী বলেন, আল্লামা আবুবকর রহ. দক্ষিণ চট্টগ্রাম তথা পুরো চট্টলার শীর্ষ আলেম, জনপ্রিয় ওয়ায়েজ শীর্ষস্থানীয় ব্যক্তিত্ব ছিলেন, কোরআন সুন্নাহর বিরুদ্ধে যেকোনো ষড়যন্ত্রের মুকাবিলা করতে তিনি প্রথম সারিতেই থাকতেন।

তিনি বলেন, আমার ব্যক্তিগত জীবনে আল্লামা আবুবকর রহ’র সাথে অনেক ভালো সম্পর্ক ছিল। দেশে ইসলামি শিক্ষা বিস্তার এবং দ্বীনি আন্দোলনে প্রায় সময় হযরত পরামর্শ দিয়ে সহযোগিতা করেছেন। তিনি আমার বাবা মরহুম শাইখুল ইসলাম রহঃ এর আস্থাবান ব্যক্তি ছিলেন।

তিনি আরো বলেন, এলমে দ্বীনের প্রচার-প্রসারে হযরতের ভূমিকা কওমি অঙ্গনে স্বরণীয় হয়ে থাকবে। তিনি আঞ্জুমানে দাওয়াতে ইসলাহের চট্টগ্রাম দক্ষিণ জেলার উপদেষ্টাসহ বিভিন্ন সংগঠন এবং বড় বড় প্রতিষ্ঠানের দায়িত্বে ছিলেন। দেশের এই অন্যতম শীর্ষ আলেমেদ্বীনের ইন্তেকালে আমি গভীর শোক প্রকাশ করছি। সাথে সাথে হযরতের মাগফিরাত কামনা করছি।

দেশজুড়ে আল্লামা আবুবকর রহ’র রুহানি সন্তান, শোকসন্তপ্ত পরিবার,সহকর্মী ও শুভানুধ্যায়ীদের প্রতি গভীর সমাবেদনা জ্ঞাপন করছি।
আজ বিকাল ৬ ঘটিকার সময় জানাজার হুজুরের মাদ্রাসায় অনুষ্ঠিত হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর....

বাংলাদেশে করোনা ভাইরাস

সর্বমোট

আক্রান্ত
১,২৪৯,৪৮৪
সুস্থ
১,০৭৮,২১২
মৃত্যু
২০,৬৮৫
সূত্র: আইইডিসিআর

সর্বশেষ

আক্রান্ত
৯,৩৬৯
সুস্থ
১৪,০১৭
মৃত্যু
২১৮
স্পন্সর: একতা হোস্ট
এক ক্লিকে বিভাগের খবর