শনিবার, ১৬ অক্টোবর ২০২১, ০৫:৪৫ অপরাহ্ন
ই-পেপার
সংবাদ শিরোনাম
সংবাদ শিরোনাম
আসন্ন নির্বাচনে চেয়ারম্যান হিসাবে আবারো শহিদুল ইসলাম টুলুকে চাই রিশিকুল ইউপি বাসী জনগণের পাশে থেকে কাজ করার সুযোগ চান চেয়ারম্যান প্যার্থী আব্দুস সালাম খুলনায় ডিবি পুলিশের বিশেষ অভিযানে ফুলতলা থানা এলাকা হতে ১০০(একশত) গ্রাম গাজা সহ ০১ (এক) জন গ্রেফতার আগৈলঝাড়ায় শারদীয় দুর্গাপূজা উপলক্ষে চিত্রাংকন প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত ইউপি নির্বাচনে জনপ্রিয়তায় শীর্ষে, সৎ এবং যোগ্য প্রার্থী হিসেবে আকবর আলী’র এর বিকল্প নেই সিঙ্গাপুরে দীর্ঘদিন চিকিৎসা শেষে সুস্থ হয়ে দেশে ফিরেছেন শেখ মারুফ নিখোঁজের চারদিন পর বৃদ্ধের লাশ উদ্ধারঃ মধুপুরের মহিষমারা ইউনিয়নে নির্বাচনী মোটরসাইকেল শোভাযাত্রা ও আলোচনা সভা মোবাইল ফোনের ফোরজি ও থ্রিজি সেবা বন্ধ পুরো বাংলাদেশে রুপসা মহাশ্মশান ও কালি মন্দির থেকে ১৮ টি তাজা শক্তিশালী ককটেল বোমা উদ্ধার

জনপ্রিয়তায় শীর্ষে মো: মুজিবর রহমান (মাস্টার)বেরীবাইদ ইউনিয়ন

মোঃ সাইফুল ইসলাম(সুমন) ভ্রাম্যমাণ প্রতিনিধি, টাংগাইল। / ৪৬৫ বার
সময় : মঙ্গলবার, ২০ জুলাই, ২০২১, ১০:২২ পূর্বাহ্ন

টাংগাইল জেলার মধুপুর থানার ৩নং বেরীবাইদ ইউনিয়নের ইউপি নির্বাচনে সন্ত্রাস,দুর্নীতিমুক্ত,ডিজিটাল ইউনিয়ন গড়ার প্রত্যয়ে নৌকার মাঝি হতে চান মধুপুর উপজেলা আওয়ামীলীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য বিশিষ্ট সমাজ সেবক জনদরদী গরীবের বন্ধু দলমত নির্বিশেষে সকলের প্রিয় মুখ জনাব মোঃ মজিবর রহমান (মাস্টার)।

শিক্ষাজীবন থেকেই তার রাজনীতির হাতেখড়ি।

১৯৬৬ এর ৬দফা আন্দোলন তখন তিনি ছাত্রলীগে যোগদান করেন, ১৯৬৯ এর গনঅভ্যুত্থান, ১৯৭০ এর নির্বাচন সবই তার দেখা। ১৯৭১ সালের মুক্তি যুদ্ধের সময় মুক্তিবাহিনীদের খাবার ব্যবস্থা, বিভিন্ন খবর আদান-প্রধান সহ বিভিন্ন ভাবে সহযোগিতা করেন তিনি।

দীর্ঘ নয় মাস যুদ্ধের পর বাংলাদেশ স্বাধীন হয়। ১৯৭২ সালে মজিবর রহমান রামনগর উচ্চ বিদ্যালয় থেকে এসএসসি পাশ করেন। ছাত্র জীবনে তিনি ছিলেন অত্যন্ত সৎ, সাহসী এবং মেধাবী। তারই ধারাবাহিকতায় মানবজাতির কল্যানে ১৯৭৩ সালে মানব জাতির মহানপেশা শিক্ষকতাকে বেছে নেন। ১৯৭৩ সাল থেকে শুরু হয় তার চাকরি জিবন।

এলাবাসীর সুত্রে জানা যায়: মজিবর রহমান (মাস্টার) সাহেব তিনি ছাত্রজীবন থেকে বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের আদর্শের সৈনিক, শিক্ষা জিবন থেকে শুরু করে বর্তমানে এখন পর্যন্ত আওয়ামীলীগ সরকারের জন্য অনেক ত্যাগ স্বীকার করেছেন এই মহান নেতা। বেরীবাইদ ইউনিয়নে দলমত নির্বিশেষে জনপ্রিয়তায় শীর্ষে রয়েছেন মো: মুজিবর রহমান (মাস্টার)।বর্তমান সময়ে ঘুষ, দুর্নীতি, কুসংস্কার সামাজিক অন্যায় এর বিরুদ্ধে রুখে দাড়িয়ে ব্যাপক সমালোচনার ও জনগনের প্রিয় পাত্র হয়ে উঠেন তিনি।

এছাড়া বেরীবাইদ ইউনিয়নের গ্রামীন জীবনে বসবাস করা সাধারন মানুষ জানান ভোটদানের ক্ষেত্রে দলমত নির্বিশেষে একমাত্র যোগ্য ব্যক্তি হলেন মজিবর রহমার মাস্টার সাহেব।

বেরীবাইদ ইউনিয়নে রয়েছে ক্ষুদ্রনৃগোষ্ঠী আদিবাসী গারো সম্প্রদায়ের বসবাস। তাদের বৃহত্তর সংগঠন জয়নশাহী আদীবাসী আঞ্চলিক শাখার সভাপতি নয়ন থিগিদী জানান: আমরা আগামি ইউপি নির্বাচনে ঘুষ, দুর্নীতিমুক্ত, স্বচ্ছ জবাবদিহি মূলক সমাজ গড়তে জনদরদী গরিবের মা, দেশ নেত্রী মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে মুজিবর রহমান মাস্টার সাহেবের জন্য নৌকা প্রতীক আমরা প্রত্যশা করি।

এবিষয়ে জানতে চাইলে জনাব মোঃ মজিবর রহমান মাস্টার সাহেব প্রথমে দেশবাসীকে ঈদুল-আযহার শুভেচ্ছা জানান। করোনা ভাইরাসমোকাবেলার জন্য সরকারি বিধিনিষেধ মেনে পবিত্র ঈদুল-আযহার নামাজ ও কোরবানি দেওয়ার আহব্বান জানান। পরে তিনি বলেন দীর্ঘদিন যাবত আওয়ামীলীগের রাজনীতি করি, গ্রামে আমার জন্ম গ্রামীন মানুষের দুঃখ কস্ট আমি বুজতে পারি। সামাজিক সকল উন্নয়নমূলক কাজে জনগন আমাকে পাশে পেয়েছেন, আমি কেমন মানুষ তা জনগনের সাথে কথা বলে বুজতে পারবেন। গ্রামীন প্রতিটি মানুষ আমার হৃদয়ে মিশে আছে। আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে কৃষিমন্ত্রী ড. মোঃ আব্দুর রাজ্জাক এমপি সাহেবের মাধ্যমে দলের হাইকমান্ড মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার কাছে ৩নং বেরীবাইদ ইউনিয়নে নৌকার মনোনয়ন প্রত্যাশি মজিবর রহমান(মাস্টার) বলেন, আমার দলপ্রধান বঙ্গবন্ধুকন্যা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা যদি আমাকে নৌকার টিকিট দেন, তাহলে আমি বিপুল ভোটে জয়যুক্ত হয়ে এ ইউনিয়নকে ঘুষ মুক্ত, দুর্নিতিমুক্ত, স্বচ্ছ জবাবদিহিমূলক জনগনের জন্য শোষক না হয়ে জনকল্যানে কাজ করে একটি ডিজিটাল ইউনিয়ন রূপে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনাকে আমি উপহার দিতে পারবো বলে কথা দিচ্ছি।

চেয়ারম্যান প্রার্থী মজিবর রহমান মাস্টার সাহেবের পক্ষে ঈদুল-আযহার শুভেচ্ছা জানান: মোঃতারা মিয়া( সাবেক সাংগঠনিক সম্পাদক) বৃহত্তর অরনখোলা ইউনিয়ন বর্তমান তিন ভাগে বিভক্ত, মোঃ জাকির হোসেন(সদস্যআহব্বায়ক কমিটি ৩নং বেরীবাইদ ইউনিয়ন আওয়ামীলীগ), জুলহাস উদ্দিন(সহ-সভাপতি ৯নং ওয়ার্ড আওয়ামীলীগ), আরিফ রব্বানি( ৩নং বেরীবাইদ ইউনিয়ন যুবলীগ), ফারুক হোসেন(৩নং বেরীবাইদ ইউনিয়ন যুবলীগ), মোঃ সাব্বির আহমেদ( ৩নং বেরীবাইদ ইউনিয়ন ছাত্রলীগ), এছাড়া মোঃ মফিকুল ইসলাম,ফরমান হোসেন,রমজান আলী শরিফুল ইসলাম, সাঈম সহ নানান পেশার মানুষ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর....

বাংলাদেশে করোনা ভাইরাস

সর্বমোট

আক্রান্ত
১,৫৬৫,১৭৪
সুস্থ
১,৫২৭,৩৩৩
মৃত্যু
২৭,৭৫২
সূত্র: আইইডিসিআর

সর্বশেষ

আক্রান্ত
২৯৩
সুস্থ
৪৪২
মৃত্যু
স্পন্সর: একতা হোস্ট
এক ক্লিকে বিভাগের খবর