শনিবার, ১৬ অক্টোবর ২০২১, ০৫:১২ অপরাহ্ন
ই-পেপার
সংবাদ শিরোনাম
সংবাদ শিরোনাম
জনগণের পাশে থেকে কাজ করার সুযোগ চান চেয়ারম্যান প্যার্থী আব্দুস সালাম খুলনায় ডিবি পুলিশের বিশেষ অভিযানে ফুলতলা থানা এলাকা হতে ১০০(একশত) গ্রাম গাজা সহ ০১ (এক) জন গ্রেফতার আগৈলঝাড়ায় শারদীয় দুর্গাপূজা উপলক্ষে চিত্রাংকন প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত ইউপি নির্বাচনে জনপ্রিয়তায় শীর্ষে, সৎ এবং যোগ্য প্রার্থী হিসেবে আকবর আলী’র এর বিকল্প নেই সিঙ্গাপুরে দীর্ঘদিন চিকিৎসা শেষে সুস্থ হয়ে দেশে ফিরেছেন শেখ মারুফ নিখোঁজের চারদিন পর বৃদ্ধের লাশ উদ্ধারঃ মধুপুরের মহিষমারা ইউনিয়নে নির্বাচনী মোটরসাইকেল শোভাযাত্রা ও আলোচনা সভা মোবাইল ফোনের ফোরজি ও থ্রিজি সেবা বন্ধ পুরো বাংলাদেশে রুপসা মহাশ্মশান ও কালি মন্দির থেকে ১৮ টি তাজা শক্তিশালী ককটেল বোমা উদ্ধার জনগণের পাশে থেকে কাজ করার আবারো সুযোগ চান দুই বারের সফল মেম্বার, সবুজ বেপারী।

চলে গেলেন না ফেরার দেশে নায়িকা সিলভী

সালমা আঁখি- দৈনিক সময়ের সংগ্রাম / ৯৫ বার
সময় : বুধবার, ৭ জুলাই, ২০২১, ৪:২৫ পূর্বাহ্ন

অনলাইন ডেস্কঃ-

না ফেরার দেশে চলে গেলেন চিত্রনায়িকা সিলভী আজমী চাঁদনী (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। আজ (৬ জুলাই) সকালে তিনি বগুড়ার একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। বিষয়টি নিশ্চিত করেন পরিচালক প্রযোজক বিপ্লব শরীফ।

সিলভী দীর্ঘদিন ধরে থাইরয়েডের রোগে ভুগছিলেন। বিপ্লব বলেন, ‘সিলভী ডায়েট কন্ট্রোল করছিলেন। এ কারণে তার শরীরে আয়রন কমে গিয়েছিল। অসুস্থ হয়ে পড়লে তাকে প্রথমে ঢাকার একটি হাসপাতালে ভর্তি করা হয়। ১০ দিন সে আইসিইউতে ছিল। একটু সুস্থ হওয়ায় তাকে বগুড়া নিয়ে যাওয়া হয়। সেখানেই তিনি মারা যান।’

২০০৭ সালে ‘বিনোদন বিচিত্রা’ ফটোসুন্দরী প্রতিযোগিতায় প্রথম রানার আপ হয়ে মিডিয়ায় আসেন সিলভী আজমী চাঁদনী। চলচ্চিত্রে তার যাত্রা শুরু হয়েছিল শাহাদত হোসেন লিটন পরিচালিত ‘বলো না কবুল’ সিনেমার মাধ্যমে। শাকিব খানের ছোট বোনের চরিত্রে অভিনয় করেন তিনি।

২০১০ সালে ‘যেমন জামাই তেমন বউ’ চলচ্চিত্রে ইমনের বিপরীতে নায়িকা হিসেবে সিলভীর আত্মপ্রকাশ ঘটে। তবে এ সময় তিনি ‘চাঁদনী’ নামে পরিচিত হন।

চাঁদনীর বাবার নাম জহুরুল ইসলাম পেশায় ব্যবসায়ী। মা শিরিন গৃহিণী। বাবা-মার একমাত্র মেয়ে তিনি। বর্তমানে তার মা-বাবা দুজনই দুবাই অবস্থান করছেন বলে জানান বিপ্লব শরীফ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর....

বাংলাদেশে করোনা ভাইরাস

সর্বমোট

আক্রান্ত
১,৫৬৪,৮৮১
সুস্থ
১,৫২৬,৮৯১
মৃত্যু
২৭,৭৪৬
সূত্র: আইইডিসিআর

সর্বশেষ

আক্রান্ত
সুস্থ
মৃত্যু
স্পন্সর: একতা হোস্ট
এক ক্লিকে বিভাগের খবর