বুধবার, ২২ সেপ্টেম্বর ২০২১, ০৮:৩১ পূর্বাহ্ন
ই-পেপার
সংবাদ শিরোনাম
সংবাদ শিরোনাম
মধুপুরে জলছত্র সুপারকাপ ফুটবল টুর্নামেন্ট উদ্বোধন নাটকীয়তার পর প্রেমিকার অধিকার আদায়ঃঅতপর দুই বধু এক স্বামী ময়মনসিংহে নেশাজাতীয় ওষুধ সেবন করিয়ে ধর্ষণ মোহনপুর ইউপিতে নৌকার মনোনয়ন প্রত্যাশী জয়নাল আবেদিন জনি মাঠে অনেক এগিয়ে লক্ষীপাশা জননী সার্জিক্যাল ক্লিনিকে ডাক্তার ভূল অপারেশন করায় রোগীর মৃত্যু। মধুপুরের আকাশী এলাকায় অটোরিক্সা চাপায় মাদরাসা ছাত্র গুরুতর আহত ময়মনসিংহের হালুয়াঘাট উপজেলায় বাল্যবিবাহ বন্ধ করতে ভ্রাম্যমাণ আদালতের অভিযান,এক জনের জেল। ময়মনসিংহবাসীর জন্য ময়মনসিংহ সিভিল সার্জন অফিসের সতর্কবার্তা। ময়মনসিংহের নান্দাইলে নারীর ক্ষত-বিক্ষত লাশ,রক্তাক্ত শিশুর করুণ চিৎকারঃ মধুপুরে কুলি মজদুর ইউনিয়ন আঞ্চলিক কার্যালয় উদ্বোধন

চট্টগ্রামের লোহাগাড়ায় এক যুবককে অপহরণ করে মুক্তিপণ দাবী সিএনজি চালকসহ ২জনকে আটক করেছে পুলিশ

প্রতিনিধি নাম: / ১১ বার
সময় : শনিবার, ১১ সেপ্টেম্বর, ২০২১, ১:৪০ অপরাহ্ন

এম.আনোয়ারুল আলম (সাঈদ)
লোহাগাড়া (চট্টগ্রাম) প্রতিনিধিঃ
চট্টগ্রামের লোহাগাড়ায় এক যুবককে অপহরণ করে মুক্তিপণ দাবী করায় সিএনজি চালকসহ ২জনকে আটক করেছে থানা পুলিশ। এসময় একটি সিএনজি জব্দ করা হয়।

আটককৃতরা হল উপজেলার পদুয়া ইউনিয়নের নিজতালুক এলাকার মুহাম্মদ ফরিদ উদ্দিনের পুত্র মুুহাম্মদ ইমরান(২০) এবং সাতকানিয়া উপজেলার ছদাহা নুনু চৌধুরী বাড়ি এলাকার মুহাম্মদ শাহেদের পুত্র মুহাম্মদ জমির উদ্দিন(২৩)।

জানা যায়, উপজেলার পদুয়া ইউনিয়নের হদ্দলি পাড়া এলাকার শাহ আলমের পুত্র মুহাম্মদ আলা উদ্দিন চট্টগ্রাম শহরে ছোট্ট একটি চাকরী করে। সে গতকাল মাগরিবের সময় পদুয়া বাজার হতে বাড়িতে বাজার করে পায়ে হেঁটে যাওয়ার পথে চট্টগ্রাম-কক্সবাজারর মহাসড়কের সিকদার দিঘীর পাড়স্হ এলাকায় পৌঁছলে সংঘবদ্ধ ৬জনের দল একটি সিএনজি তুলে নিয়ে যায়। পরে অপহরণকারীরা তার কাছ থেকে ১ লক্ষ টাকা মুক্তিপণ দাবী করলে আলা উদ্দিন নিরুপায় হয়ে আমাকে মারিওনা, জান ভিক্ষা চাই। অপহরণকারীরা তাকে মেরে ফেলার হুমকি দিলে অপহৃত আলাউদ্দিন তার স্ত্রী বুলু আকতারকে মুঠোফোনে কল দিয়ে মুক্তিপণ নিয়ে তাদের সাথে দেখা করতে বলেন। ভিকটিমের স্ত্রী বুলু আকতার তার স্বামীকে অপরহণের বিষয়টি প্রথমে পদুয়া ইউনিয়ন সামাজিক ব্যাধী প্রতিরোধ ফোরামের সভাপতি মুহাম্মদ শব্বির আহমদকে জানালে তার স্ত্রীকে নিয়ে শব্বির আহমদ লোহাগাড়া থানার ওসি জাকের হোসাইন মাহমুদ কে অবহিত করেন।

একইদিন রাত ১১টার দিকে লোহাগাড়া থানার ওসি জাকের হোসাইন মাহমুদ ও এসআই ভক্ত চন্দ্র দত্তের নেতৃত্বে পুলিশের একটি টিম চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের বার আউলিয়া দরগাহ গেইটের সামনে হতে সিএনজি চালক সহ ২জন অপহরণকারীকে আটক করে।তাৎক্ষণিক ৪জন পালিয়ে যায়। এসময় একটি সিএনজি ও ভিকটিম যুবককে উদ্ধার করা হয়।

লোহাগাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) জাকের হোসাইন মাহমুদ জানান, পদুয়া বাজারের সিকদার দিঘীর পাড়াস্হ এলাকা হতে এক যুবককে অপহরণ করে ১ লক্ষ টাকা মুক্তিপণ দাবী করে অপহরণকারীরা। পরে বিষয়টি আমাকে অবহিত করলে থানার এসআই ভক্ত চন্দ্র তত্তের নেতৃত্বে পুলিশের একটি টিম অপরহণের ৪টার পর ভিকটিমকে উদ্ধার করি। সিএনজি চালকসহ ২জন অপহরণকারীকে আটক করা হয়। ৪জন পলাতক রয়েছে বলেও তিনি জানান।

এ ঘটনায় থানায় অপরহণ ও চাঁদাবজি মামলা দায়ের করা হয়েছে বলে থানা সুত্রে জানা গেছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর....

বাংলাদেশে করোনা ভাইরাস

সর্বমোট

আক্রান্ত
১,৫৪৫,৮০০
সুস্থ
১,৫০৪,৭০৯
মৃত্যু
২৭,২৭৭
সূত্র: আইইডিসিআর

সর্বশেষ

আক্রান্ত
১,৫৬২
সুস্থ
১,৬০৩
মৃত্যু
২৬
স্পন্সর: একতা হোস্ট
এক ক্লিকে বিভাগের খবর