বুধবার, ২২ সেপ্টেম্বর ২০২১, ০৯:০১ পূর্বাহ্ন
ই-পেপার
সংবাদ শিরোনাম
সংবাদ শিরোনাম
মধুপুরে জলছত্র সুপারকাপ ফুটবল টুর্নামেন্ট উদ্বোধন নাটকীয়তার পর প্রেমিকার অধিকার আদায়ঃঅতপর দুই বধু এক স্বামী ময়মনসিংহে নেশাজাতীয় ওষুধ সেবন করিয়ে ধর্ষণ মোহনপুর ইউপিতে নৌকার মনোনয়ন প্রত্যাশী জয়নাল আবেদিন জনি মাঠে অনেক এগিয়ে লক্ষীপাশা জননী সার্জিক্যাল ক্লিনিকে ডাক্তার ভূল অপারেশন করায় রোগীর মৃত্যু। মধুপুরের আকাশী এলাকায় অটোরিক্সা চাপায় মাদরাসা ছাত্র গুরুতর আহত ময়মনসিংহের হালুয়াঘাট উপজেলায় বাল্যবিবাহ বন্ধ করতে ভ্রাম্যমাণ আদালতের অভিযান,এক জনের জেল। ময়মনসিংহবাসীর জন্য ময়মনসিংহ সিভিল সার্জন অফিসের সতর্কবার্তা। ময়মনসিংহের নান্দাইলে নারীর ক্ষত-বিক্ষত লাশ,রক্তাক্ত শিশুর করুণ চিৎকারঃ মধুপুরে কুলি মজদুর ইউনিয়ন আঞ্চলিক কার্যালয় উদ্বোধন

গরু চুরি করতে গিয়ে একজনের মৃত্যু।

নিয়ামতপুর (নওগাঁ), প্রতিনিধিঃ / ২১ বার
সময় : মঙ্গলবার, ৭ সেপ্টেম্বর, ২০২১, ২:২৮ অপরাহ্ন

নওগাঁর নিয়ামতপুর উপজেলার চন্দননগর ইউনিয়নের পুঙ্গি নিবোদা গ্রামে গতকাল রাত আনুমানিক একটার দিকে গরু চুরি করতে গিয়ে ধরা পড়ে মিঠুন নামের একজন ব্যক্তি। গরু চুরি করতে গিয়ে গ্রামবাসীর গণপিটুনিতে তার মৃত্যু হয়। মৃত ব্যক্তি মিঠুন (৩৫) পোরশা উপজেলার মর্শিদপুর গ্রামের হারুনুর রশিদের ছোট ছেলে। গ্রামবাসীর তথ্যমতে, গত সোমবার দিবাগত রাত আনুমানিক একটা সময় নিয়ামতপুর উপজেলার চন্দননগর ইউনিয়নের পঙ্গী (নিবোদা) গ্রামের বিপেনের বাড়িতে ইটের প্রাচীর টপকিয়ে গরু চুরি করতে প্রবেশ করে। বিপেন ও তার স্ত্রী ঘরে শুয়ে এবং বিপেনের ছোট ভাই রুপলাল (উভয়ের পিতার নাম শুকল)

ঘরের বারান্দায় ঘুমাচ্ছিল। মিঠুন চোর গরু গোয়ালে ঢুকতে গেলে রুপলাল শব্দ পেয়ে জেগে ওঠে মিঠুন কে দেখতে পায়। রুপলাল চিৎকার করলে বিপেন ও তার স্ত্রী এবং ছোট বোন ঘর থেকে বেরিয়ে আসে। তাৎক্ষণিকভাবে চোর পালিয়ে যাওয়ার চেষ্টা করলে তাকে দুই ভাইয়ে জাপ্টে ধরে। তারা চোর চোর করে চিৎকার করলে গ্রামবাসী দৌড়ে আসে। গ্রামবাসী সবাই মিলে ধরে বাড়ির সামনে বিদ্যুতের খুটির সাথে বেধে এলোপাতাড়ি মারপিট করলে মিঠুন প্রায় অচেতন হয়ে পড়লে গ্রামবাসী মারপিট বন্ধ করে। ঘটনা স্থালে চন্দন নগর ইউপি সদস্য সোহেল ভোর ৫ টার সময় গেলে তাকে জীবিত দেখলেও তার কিছুক্ষণ পরে সে মৃত্যু বরণ করে। খবর পেয়ে থানার ওসি হুমায়ূন কবির পুলিশের একটি টিম নিয়ে ঘটনাস্থালে যান। মৃত ব্যক্তির সম্পর্কে ওসি হুমায়ূন কবির জানতে চাইলে ঘটনাস্থালে উপস্থিত থাকা মৃত ব্যক্তির আপন মামা বলেন, আমার থেকে না জেনে এলাকাবাসীর কাছ থেকেই জানেন। আমার কোন কিছু বলার নাই। এলাকাবাসীর মন্তব্য অনুযায়ী জানা যায়, ঐ মৃত ব্যক্তির চুরির অত্যাচারে অতিষ্ঠ হয়ে পড়েছে নিয়ামতপুর, পোরশা ও সাপাহার উপজেলার জনগণ। পার্শ্বের পাড়ার ইউনুস আলীর ছেলে মোতালেব হোসেন সুমন বলেন, কিছু দিন আগে সে পোরশায় চুরি করতে গিয়ে ধরা খেয়ে জেলে যায়। জেল থেকে এসে আবার চুরি করতে শুরু করেছে। এর বাবা ও এক ভাইও নাম করা চোর। এদের জ্বালায় আমাদেরকে অশান্তিতে বাস করতে হয়।
নিয়ামতপুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হুমায়ুন কবির বলেন, লাশ ময়নাতদন্তের জন্য নওগাঁ সদর হাসপাতালে পাঠানো হয়েছে। এ খবর লেখা পর্যন্ত মামলার প্রস্তুতি চলছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর....

বাংলাদেশে করোনা ভাইরাস

সর্বমোট

আক্রান্ত
১,৫৪৫,৮০০
সুস্থ
১,৫০৪,৭০৯
মৃত্যু
২৭,২৭৭
সূত্র: আইইডিসিআর

সর্বশেষ

আক্রান্ত
সুস্থ
মৃত্যু
স্পন্সর: একতা হোস্ট
এক ক্লিকে বিভাগের খবর