বুধবার, ২২ সেপ্টেম্বর ২০২১, ০৭:৫০ পূর্বাহ্ন
ই-পেপার
সংবাদ শিরোনাম
সংবাদ শিরোনাম
মধুপুরে জলছত্র সুপারকাপ ফুটবল টুর্নামেন্ট উদ্বোধন নাটকীয়তার পর প্রেমিকার অধিকার আদায়ঃঅতপর দুই বধু এক স্বামী ময়মনসিংহে নেশাজাতীয় ওষুধ সেবন করিয়ে ধর্ষণ মোহনপুর ইউপিতে নৌকার মনোনয়ন প্রত্যাশী জয়নাল আবেদিন জনি মাঠে অনেক এগিয়ে লক্ষীপাশা জননী সার্জিক্যাল ক্লিনিকে ডাক্তার ভূল অপারেশন করায় রোগীর মৃত্যু। মধুপুরের আকাশী এলাকায় অটোরিক্সা চাপায় মাদরাসা ছাত্র গুরুতর আহত ময়মনসিংহের হালুয়াঘাট উপজেলায় বাল্যবিবাহ বন্ধ করতে ভ্রাম্যমাণ আদালতের অভিযান,এক জনের জেল। ময়মনসিংহবাসীর জন্য ময়মনসিংহ সিভিল সার্জন অফিসের সতর্কবার্তা। ময়মনসিংহের নান্দাইলে নারীর ক্ষত-বিক্ষত লাশ,রক্তাক্ত শিশুর করুণ চিৎকারঃ মধুপুরে কুলি মজদুর ইউনিয়ন আঞ্চলিক কার্যালয় উদ্বোধন

কাদামাটির জন্য পিচ ঢালা রাস্তায় চলাচলে বিঘ্ন। বাসের ড্রাইভারসহ আহত ৩ জন।

মোঃ নাজমুল হক (সেলিম) নিয়ামতপুর(নওগাঁ), প্রতিনিধিঃ / ১১ বার
সময় : মঙ্গলবার, ১৪ সেপ্টেম্বর, ২০২১, ৯:৪১ পূর্বাহ্ন

নওগাঁর নিয়ামতপুর উপজেলার ভাবিচা ইউনিয়নের আমইল-পাইকাড়া গ্রামের বিভিন্ন এলাকায় পুকুর খনন করে ট্রাক্টর ব্যবহার করে রাস্তা দিয়ে মাটি বিভিন্ন ব্যক্তির কাছে বিক্রি করে জমজমাট ব্যবস্যা পরিচালনা করে আসছেন কিছু প্রভাবশালী ব্যক্তি।

ফলে, পিচ ঢালা রাস্তায় কাদামাটির স্তর পড়ে গেছে। গতকাল সকালে বৃষ্টি হওয়ায় ঢাকা থেকে ছাতড়াগামী ‘নওগাঁ ট্রাভেল’ নামে একটি বাস কাদামাটির জন্য রাস্তা পিচ্ছিল হওয়ায় নিয়ন্ত্রণ হারিয়ে একটি গাছের সাথে ঢাক্কা লেগে আটকে যায়। এতে করে বাসের ড্রাইভারসহ তিনজন আহত হয়। আহত ব্যক্তিদের চিকিৎসার জন্য নওগাঁ সরকারি হাসপাতালে পাঠানো হয়। আহতরা হলেন, ধামুরহাট উপজেলার মৃত আঃ মান্নানের ছেলে আতাউর রহমান (ড্রাইভার), নিয়ামতপুর উপজেলার হাজিনগর ইউনিয়নের শিবপুর গ্রামের বদিউর রহমানের ছেলে রেজাউল ও রাজবাড়ী গ্রামের দেলোয়ার হোসেনের ছেলে আনিছুর রহমান। বাসের
ড্রাইভার আতাউর রহমান বলেন, রাস্তায় কাদা থাকায় বাস নিয়ন্ত্রণে রাখা সম্ভব হচ্ছিল না। বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সাথে ধাক্কা খেয়ে আটকে যায়। বাসে কোন যাত্রী ছিল না। আমিসহ আমার দুইজন সহকর্মী আহত হই।
আমইল গ্রামের স্হায়ী বাসিন্দা বেলাল হোসেন বলেন, অবৈধভাবে মাটি কাটার ফলে বৃষ্টিতে রাস্তায় গাড়ি চালানো খুব কষ্টকর হয়ে দাঁড়িয়েছে। প্রশাসন তদারকি না করলে এর চেয়ে আরও বড় ধরনের দূর্ঘটনা ঘটতে পারে।

মাটি কাটা ও বিক্রির সাথে জড়িত অশিত কুমার পাল বলেন, আমি শুনেছি সকালে গাড়ি দূর্ঘটনার কবলে পড়েছে। তবে, রাস্তায় তেমন কাদা ছিল না। রাস্তায় যে যানজট হয়েছিল তা কমে গেছে।
উপজেলা প্রকৌশলী নুর ই আলম সিদ্দিকী বলেন, বিষয়টি শুনেছি। এ ধরনের ঘটনা অনাকাঙ্ক্ষিত। দ্রুত ব্যবস্হা নেওয়া হচ্ছে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) জয়া মারীয়া পেরেরা জানান, বিষয়টি খুবই দুঃখজনক। আমি মাটির ব্যবসায়ীর সাথে কথা বলেছি, দ্রুত রাস্তা থেকে মাটি অপসারণের জন্য। পরিষ্কার না করলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর....

বাংলাদেশে করোনা ভাইরাস

সর্বমোট

আক্রান্ত
১,৫৪৫,৮০০
সুস্থ
১,৫০৪,৭০৯
মৃত্যু
২৭,২৭৭
সূত্র: আইইডিসিআর

সর্বশেষ

আক্রান্ত
১,৫৬২
সুস্থ
১,৬০৩
মৃত্যু
২৬
স্পন্সর: একতা হোস্ট
এক ক্লিকে বিভাগের খবর