শনিবার, ১৬ অক্টোবর ২০২১, ০৬:০৮ অপরাহ্ন
ই-পেপার
সংবাদ শিরোনাম
সংবাদ শিরোনাম
আসন্ন নির্বাচনে চেয়ারম্যান হিসাবে আবারো শহিদুল ইসলাম টুলুকে চাই রিশিকুল ইউপি বাসী জনগণের পাশে থেকে কাজ করার সুযোগ চান চেয়ারম্যান প্যার্থী আব্দুস সালাম খুলনায় ডিবি পুলিশের বিশেষ অভিযানে ফুলতলা থানা এলাকা হতে ১০০(একশত) গ্রাম গাজা সহ ০১ (এক) জন গ্রেফতার আগৈলঝাড়ায় শারদীয় দুর্গাপূজা উপলক্ষে চিত্রাংকন প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত ইউপি নির্বাচনে জনপ্রিয়তায় শীর্ষে, সৎ এবং যোগ্য প্রার্থী হিসেবে আকবর আলী’র এর বিকল্প নেই সিঙ্গাপুরে দীর্ঘদিন চিকিৎসা শেষে সুস্থ হয়ে দেশে ফিরেছেন শেখ মারুফ নিখোঁজের চারদিন পর বৃদ্ধের লাশ উদ্ধারঃ মধুপুরের মহিষমারা ইউনিয়নে নির্বাচনী মোটরসাইকেল শোভাযাত্রা ও আলোচনা সভা মোবাইল ফোনের ফোরজি ও থ্রিজি সেবা বন্ধ পুরো বাংলাদেশে রুপসা মহাশ্মশান ও কালি মন্দির থেকে ১৮ টি তাজা শক্তিশালী ককটেল বোমা উদ্ধার

করোনায় আক্রান্ত হয়ে আগৈলঝাড়া মাধ্যমিক শিক্ষা অফিসের হিসাব রক্ষকের মৃত্যু।

আগৈলঝাড়া প্রতিনিধিঃ / ৫০২ বার
সময় : বুধবার, ১৪ জুলাই, ২০২১, ৫:০০ অপরাহ্ন

বরিশালের আগৈলঝাড়ায় মাধ্যমিক শিক্ষা অফিসের হিসাব রক্ষক করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে মৃত্যুবরন করেছে। তার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছে উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ বখতিয়ার আল মামুন।উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও তার পরিবার সূত্রে জানা গেছে, গতকাল বুধবার সকালে উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসের হিসাব রক্ষক নুরুল হক মল্লিক (৫৭) করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে মৃত্যুবরন করে। তার গ্রামের বাড়ি উজিরপুর উপজেলার ধামুরা গ্রামে।

তার সাত বছরের একটি কণ্যা সন্তান রয়েছে।
তার স্ত্রী সালমা আহম্মেদ জানান, গত ১০ জুলাই অসুস্থ অবস্থায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে করোনা ভাইরাসের নমুনা পরীক্ষায় নুরুল হক মল্লিকের করোনা পজেটিভ শনাক্ত হয়। তারপর থেকে তিনি উপজেলা সদরের বাসায় চিকিৎসাধীন ছিলেন। বুধবার দুপুরে হঠাৎ তার শ্বাসকষ্ট বেড়ে গেলে তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক ডাঃ সৈকত জয়ধর তাকে মৃত ঘোষনা করেন।

উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ বখতিয়ার আল মামুন জানান, গত ১০ জুলাই মাধ্যমিক শিক্ষা অফিসের হিসাব রক্ষক নুরুল হক মল্লিক উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে করোনা ভাইরাসের নমুনা পরীক্ষায় নুরুল হক মল্লিকের করোনা পজেটিভ শনাক্ত হয়। তারপর তিনি বাসায় আইসোলশনে ছিলেন। মঙ্গলবার থেকে তিনি অসুস্থ থাকায় তাকে বরিশাল শেবাচিম হাসপাতালের করোনা ইউনিটে নিতে বলা হয়েছিল। কিন্তু তার পরিবার তাকে বাসায় চিকিৎসা দিয়েছিল। কিন্তু হঠাৎ তার শ্বাসকষ্ট বেড়ে গেলে অসুস্থ অবস্থায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে তাকে মৃত ঘোষনা করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর....

বাংলাদেশে করোনা ভাইরাস

সর্বমোট

আক্রান্ত
১,৫৬৫,১৭৪
সুস্থ
১,৫২৭,৩৩৩
মৃত্যু
২৭,৭৫২
সূত্র: আইইডিসিআর

সর্বশেষ

আক্রান্ত
২৯৩
সুস্থ
৪৪২
মৃত্যু
স্পন্সর: একতা হোস্ট
এক ক্লিকে বিভাগের খবর