শনিবার, ১৬ অক্টোবর ২০২১, ০৫:৩৪ অপরাহ্ন
ই-পেপার
সংবাদ শিরোনাম
সংবাদ শিরোনাম
জনগণের পাশে থেকে কাজ করার সুযোগ চান চেয়ারম্যান প্যার্থী আব্দুস সালাম খুলনায় ডিবি পুলিশের বিশেষ অভিযানে ফুলতলা থানা এলাকা হতে ১০০(একশত) গ্রাম গাজা সহ ০১ (এক) জন গ্রেফতার আগৈলঝাড়ায় শারদীয় দুর্গাপূজা উপলক্ষে চিত্রাংকন প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত ইউপি নির্বাচনে জনপ্রিয়তায় শীর্ষে, সৎ এবং যোগ্য প্রার্থী হিসেবে আকবর আলী’র এর বিকল্প নেই সিঙ্গাপুরে দীর্ঘদিন চিকিৎসা শেষে সুস্থ হয়ে দেশে ফিরেছেন শেখ মারুফ নিখোঁজের চারদিন পর বৃদ্ধের লাশ উদ্ধারঃ মধুপুরের মহিষমারা ইউনিয়নে নির্বাচনী মোটরসাইকেল শোভাযাত্রা ও আলোচনা সভা মোবাইল ফোনের ফোরজি ও থ্রিজি সেবা বন্ধ পুরো বাংলাদেশে রুপসা মহাশ্মশান ও কালি মন্দির থেকে ১৮ টি তাজা শক্তিশালী ককটেল বোমা উদ্ধার জনগণের পাশে থেকে কাজ করার আবারো সুযোগ চান দুই বারের সফল মেম্বার, সবুজ বেপারী।

এই কঠোর লকডাউনেও বীমা কোম্পানি খোলা রাখার সিদ্ধান্ত

সালমা আঁখি- দৈনিক সময়ের সংগ্রাম / ৩৪ বার
সময় : রবিবার, ১৮ জুলাই, ২০২১, ১১:৫৯ অপরাহ্ন

পবিত্র ঈদুল আজহার পর ২৩ জুলাই ভোর ছয়টা থেকে আগামী ৫ আগস্ট পর্যন্ত শুরু হবে কঠোর লকডাউন। এ লকডাউনে গার্মেন্টস, শিল্প কারখানা বন্ধ থাকলেও বীমা কোম্পানির কার্যালয় খোলা রাখার সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

রোববার (১৮ জুলাই) এ বিষয়ে প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণ করতে নিয়ন্ত্রক সংস্থা বীমা উন্নয়ন ও নিয়ন্ত্রণ কর্তৃপক্ষকে (আইডিআরএ) নির্দেশনা দিয়েছে অর্থ মন্ত্রণালয়ের আর্থিক বিভাগ।

এ বিষয়ে অর্থ মন্ত্রণালয়ের আর্থিক বিভাগের উপসচিব মো. জাহিদ হাসান স্বাক্ষরিত একটি চিঠি বীমা উন্নয়ন ও নিয়ন্ত্রণ কর্তৃপক্ষের চেয়ারম্যানের কাছে পাঠানো হয়েছে।

চিঠিতে বলা হয়েছে, আগামী ২৩ জুলাই থেকে ৫ আগস্ট বীমা/আর্থিক প্রতিষ্ঠানের সেবা নিশ্চিত করার প্রয়োজনীয় নির্দেশনা জারির জন্য নির্দেশক্রমে অনুরোধ করা হলো।

প্রসঙ্গত, গত ১৩ জুলাই পবিত্র ঈদুল আজহাকে সামনে রেখে ১৫ থেকে ২৩ জুলাই পর্যন্ত লকডাউন শিথিল করে সরকার। একই সঙ্গে ঈদের পর ২৩ জুলাই থেকে ৫ আগস্ট ১৪ দিন পর্যন্ত কঠোর লকডাউন ঘোষণা করে প্রজ্ঞাপন জারি করে মন্ত্রিপরিষদ বিভাগ।

এ লকডাউনে মানুষের চলাচলে বিধি-নিষেধসহ বন্ধ থাকবে গণপরিবহন, দোকানপাট, শপিংমল এবং শিল্প কারখানা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর....

বাংলাদেশে করোনা ভাইরাস

সর্বমোট

আক্রান্ত
১,৫৬৪,৮৮১
সুস্থ
১,৫২৬,৮৯১
মৃত্যু
২৭,৭৪৬
সূত্র: আইইডিসিআর

সর্বশেষ

আক্রান্ত
সুস্থ
মৃত্যু
স্পন্সর: একতা হোস্ট
এক ক্লিকে বিভাগের খবর