বৃহস্পতিবার, ২৯ জুলাই ২০২১, ০৩:২০ পূর্বাহ্ন
ই-পেপার

উপজেলা চেয়ারম্যানের নিজস্ব অর্থায়নে ৩শত দরিদ্র পরিবারের মাঝে খাদ্য বিতরণ

প্রতিনিধি নাম: / ৫৩ বার
সময় : শনিবার, ৫ জুন, ২০২১, ৫:১৫ অপরাহ্ন

ধামরাই প্রতিনিধিঃ আশরাফুল ইসলাম

ঢাকার ধামরাইয়ে তিনশত অসহায় দরিদ্র পরিবারের মাঝে নিজস্ব তহবিল থেকে করোনাকালীন সময়ে খাদ্য সামগ্রী বিতরণ করেন ধামরাই উপজেলা যুবলীগের সাবেক সভাপতি ও উপজেলা চেয়ারম্যান মোঃ মোহাদ্দেছ হোসেন। মঙ্গলবার (০১ জুন) সকালে ধামরাই মোকামটোলা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সামনে অহসায় পরিবারের মাঝে খাদ্যসামগ্রী তুলে দেন উপজেলা চেয়ারম্যান।

খাদ্য সামগ্রী বিতরনের সময় উপজেলা পরিষদের চেয়ারম্যান মোহাদ্দেছ হোসেন বলেন, বিশ্যব্যপী মরণব্যাধি করোনা ভাইরাস মহামারি আকার ধারন করেছে। তবে আমাদের সরকার জননেত্রী শেখ হাসিনা এই বিষয়ে সর্বদা সর্তকভাবে মোকাবেলা করতেছেন এবং বাংলাদেশের মানুষকে সর্তক থাকার জন্য নিরলস ভাবে কাজ করে যাচ্ছেন। করোনা ভাইরাস সর্ম্পকে সকল জনগণকে সচেতনতা বাড়ানোর লক্ষে কাজ করছেন।

তিনি আরও বলেন, যে কোন দুর্যোগে আওয়ামীলীগ সরকার দেশের মানুষের পাশে ছিল এবং থাকবে। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সব সময় গরীব-দুঃখী মানুষকে সর্বদা সহায়তা করতেন।‌ সেই ধারাবাহিকতায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাও যেকোন দুর্যোগে মানুষের পাশে থাকেন। পরিশেষে তিনি বলেন, ইতিমধ্যে হতদরিদ্রদের মাঝে ত্রাণ বিতরণ উদ্যোগ নেওয়া হয়েছে। দেশের গরীব ও খেটে খাওয়া মানুষের জন্য সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন। যতদিন পর্যন্ত করোনা ভাইরাসের প্রাদুর্ভাব শেষ না হয় ততদিন পর্যন্ত দরিদ্র মানুষের পাশে থাকার প্রতিশ্রুতি দেন তিনি। পাশাপাশি সমাজের বিত্তবানদের এগিয়ে আসার আহ্বান জানান।

এসময় উপস্থিত ছিলেন, ধামরাই পৌর যুবলীগের সভাপতি মোঃ আমিনুর রহমান, পৌর যুবলীগের সাধারণ সম্পাদক মোঃ সানাউল হক সুজন, ধামরাই সরকারী কলেজ শাখার ছাত্রলীগের সাবেক সভাপতি মোঃ হাবিবুর রহমান খান হাবিব, ছাত্রলীগ নেতা মোঃ সাইদুর রহমান পিয়াস।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর....

বাংলাদেশে করোনা ভাইরাস

সর্বমোট

আক্রান্ত
১,২১০,৯৮২
সুস্থ
১,০৩৫,৮৮৪
মৃত্যু
২০,০১৬
সূত্র: আইইডিসিআর

সর্বশেষ

আক্রান্ত
১৬,২৩০
সুস্থ
১৩,৪৭০
মৃত্যু
২৩৭
স্পন্সর: একতা হোস্ট
এক ক্লিকে বিভাগের খবর