বুধবার, ২২ সেপ্টেম্বর ২০২১, ০৮:২১ পূর্বাহ্ন
ই-পেপার
সংবাদ শিরোনাম
সংবাদ শিরোনাম
মধুপুরে জলছত্র সুপারকাপ ফুটবল টুর্নামেন্ট উদ্বোধন নাটকীয়তার পর প্রেমিকার অধিকার আদায়ঃঅতপর দুই বধু এক স্বামী ময়মনসিংহে নেশাজাতীয় ওষুধ সেবন করিয়ে ধর্ষণ মোহনপুর ইউপিতে নৌকার মনোনয়ন প্রত্যাশী জয়নাল আবেদিন জনি মাঠে অনেক এগিয়ে লক্ষীপাশা জননী সার্জিক্যাল ক্লিনিকে ডাক্তার ভূল অপারেশন করায় রোগীর মৃত্যু। মধুপুরের আকাশী এলাকায় অটোরিক্সা চাপায় মাদরাসা ছাত্র গুরুতর আহত ময়মনসিংহের হালুয়াঘাট উপজেলায় বাল্যবিবাহ বন্ধ করতে ভ্রাম্যমাণ আদালতের অভিযান,এক জনের জেল। ময়মনসিংহবাসীর জন্য ময়মনসিংহ সিভিল সার্জন অফিসের সতর্কবার্তা। ময়মনসিংহের নান্দাইলে নারীর ক্ষত-বিক্ষত লাশ,রক্তাক্ত শিশুর করুণ চিৎকারঃ মধুপুরে কুলি মজদুর ইউনিয়ন আঞ্চলিক কার্যালয় উদ্বোধন

উখিয়া উপজেলা চেয়াম্যান হামিদুল হক চৌধুরীর স্বাক্ষর জালিয়াতির তীব্র নিন্দা ও প্রতিবাদ

ওসমান আল হুমাম কক্সবাজার জেলা প্রতিনিধি। / ১০ বার
সময় : শুক্রবার, ৩ সেপ্টেম্বর, ২০২১, ৮:১৬ পূর্বাহ্ন

 

ওসমান আল হুমাম কক্সবাজার জেলা প্রতিনিধি।
কক্সবাজার জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক কক্সবাজার পৌর মেয়র মুজিবুর রহমান চেয়ারম্যান এর বিরুদ্ধে আরোপিত অভিযোগ পত্রে বিশিষ্ট শিক্ষাবিদ উখিয়া উপজেলা আওয়ামী লীগের বিপ্লবী সভাপতি উখিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান অধ্যক্ষ হামিদুল হক চৌধুরীর সাক্ষর জালিয়াতি বিষয়টি হামিদুল হক চৌধুরীর নজরে আসলে তৎক্ষনাৎ তাহার সহধর্মিনী উখিয়া উপজেলা মহিলা আওয়ামী লীগের সভানেত্রী জনাবা কাউসার জাহান নিগার চৌধুরী লাইভে এসে দেশবাসীকে স্বাক্ষর জালিয়াতির বিষয়টি সম্পর্কে সর্তক করেন।
আজ বিকেলে গণ মাধ্যমে হামিদুল হক চৌধুরীর সহ ধর্মিনী লিখিত প্রেস বিজ্ঞপ্তি পাঠান।

“আসসালামু আলাইকুম।
কক্সবাজার জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও মাননীয় পৌর মেয়র জননেতা মুজিবুর রহমান মেয়র সম্পর্কে মাননীয় প্রধানমন্ত্রী বরাবর একটি দরখাস্তে আমার স্বামী অধ্যক্ষ হামিদুল হক চৌধুরীর স্বাক্ষরটি সম্পুর্ন বানোয়াট ষড়যন্ত্র মূলকভাবে লিখা হয়েছে। দরখাস্ত এবং এ ব্যাপারে হামিদুল হক চৌধুরী মোটেই ও অবগত নন। এই দস্তখতটি আমার স্বামীর হস্তাক্ষর নয় বলে আমি চ্যালেঞ্জ দিচ্ছি। এ দস্তখত টি বানোয়াটভাবে লিখে মেয়র মহোদয় ও হামিদুল হক চৌধুরীর মধ্যে বিরাজমান সুসম্পর্ক নষ্ট করে রাজনৈতিক এবং সাংগঠনিক অস্থিরতা সৃষ্টির কুচক্রান্ত মাত্র।
আজ প্রায় দুমাস যাবত আমার স্বামী কে নিয়ে আমি ঢাকায় বিভিন্ন হসপিটালে চিকিৎসাধীন।উনার অসুস্থতার সুযোগে গুটিকয়েক দলে আশ্রয়নেয়া নব্য আওয়ামীলীগেরা ষড়যন্ত্রের এ হুলী খেলায় মেতে উঠেছে।
সম্মানিত মেয়র মুজিবুর রহমান আমার স্বামীর অসুস্থতার সময় সর্বপ্রথম খোজখবর নেন এবং আমাকে মানসিক সাহস দিয়ে আসছেন।
সম্মানিত মেয়র মহোদয়ের প্রতি আমি এবং আমার স্বামী চিরকৃতজ্ঞ।
সবাই আমার স্বামীর জন্য দোয়া করবেন।
আল্লাহ পাক সবার সহায় হোন।
Kawsar Jahan সভাপতি
মহিলা আওয়ামীলীগ
উখিয়া উপজেলা শাখা।”


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর....

বাংলাদেশে করোনা ভাইরাস

সর্বমোট

আক্রান্ত
১,৫৪৫,৮০০
সুস্থ
১,৫০৪,৭০৯
মৃত্যু
২৭,২৭৭
সূত্র: আইইডিসিআর

সর্বশেষ

আক্রান্ত
১,৫৬২
সুস্থ
১,৬০৩
মৃত্যু
২৬
স্পন্সর: একতা হোস্ট
এক ক্লিকে বিভাগের খবর